BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দেখা হবে ক্লাসে! আশুতোষ কলেজের মেধা তালিকায় নাম নিয়ে ‘রসিক’ সানির টুইট

Published by: Sandipta Bhanja |    Posted: August 28, 2020 1:51 pm|    Updated: September 1, 2020 5:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশুতোষ কলেজের ইংরাজির মেধা তালিকায় সানি লিওনের (Sunny Leone)নাম! বৃহস্পতিবারই এই খবর প্রকাশ্যে আসায় বিতর্ক তুঙ্গে উঠেছিল। কলেজ কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকে। স্বাভাবিকভাবেই ছবি শেয়ার করে নেটদুনিয়ায় হাসির বন্যা বয়ে গিয়েছে। তবে সোশ্যাল মিডিয়াতে শোরগোল যতই হোক, বলিউড অভিনেত্রী যে এই বিষয়ে মনে মনে খুব মজা পেয়েছেন, সেই ইঙ্গিত মিলল তাঁর টুইটেই। বলছেন কিনা, “চল, পরবর্তী সেমিস্টারে কলেজে দেখা হবে!”

সানি লিওনের এই টুইটেই এখন নেটদুনিয়া মশগুল! বর্তমান প্রজন্মের মধ্যে সানিকে নিয়ে একটা যথেষ্ট উন্মাদনা রয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! অতঃপর গতকাল মেধা তালিকায় সানি লিওনের নাম দেখার পর থেকেই তাঁরা হাপিত্যেশ করছেন যে, “ইশ! বাস্তবেও যদি এমনটা হত!” আর তাঁদের সেই মনোবাসনাতেই যেন আরেকটু ইন্ধন জোগালেন সানি লিওনে। টুইটে রসিকতা করে লিখলেন, “চলো আগামী সেমিস্টারে কলেজে দেখা হবে! আশা করি, তোমাদের ক্লাসে দেখতে পাব।” রসিক নেটজনতার পালে যেন আরেকটু হাওয়া লাগল। আগুনে ঘৃতাহুতি বললেও অত্যুক্তি হবে না বইকি! তা সানির হাতছানিতে কি সাড়া দেবেন তাঁরা? এখন অভিনেত্রীর করা টুইটের প্রেক্ষিতে এই প্রশ্নই ভাইরাল নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: মমতাই ভরসা! শাহরুখের সিনেমার নামে তৃণমূলের নয়া প্রচার অভিযান ‘ম্যায় হুঁ না’]

বৃহস্পতিবার আশুতোষ কলেজের (Asutosh College) মেধা তালিকা প্রকাশ হয়। তাতেই দেখা গিয়েছে একেবারে প্রথমেই রয়েছে রুপোলি পর্দার তারকা সানি লিওনের নাম। তাঁর অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। বেস্ট অফ ফোরে তাঁর প্রাপ্ত নম্বর ৪০০ অর্থাৎ প্রতিটি পরীক্ষাতেই একশোয় একশো পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই মেধা তালিকা। শুধু ইংরাজি নয় কম্পিউটার সায়েন্স বিভাগের মেধা তালিকাতেও হাজার অসঙ্গতি পাওয়া গিয়েছে। কারও বেস্ট অফ ফোরে রয়েছে ভুল নম্বর। আবার কারও নাম ভুল লেখা হয়েছে। কেউ কেউ আবার কোন শিক্ষাবর্ষে উত্তীর্ণ হয়েছেন, তাও ভুল দেওয়া হয়েছে।

কলেজ কর্তৃপক্ষেরও কানে গিয়েছে ভুলের কথা। অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়ে নেয় কলেজ কর্তৃপক্ষ। ইংরাজি এবং কম্পিউটার সায়েন্সের মেধা তালিকার ভুলভ্রান্তি শুধরে আবারও নতুন করে প্রকাশ করা হবে বলেও জানিয়েছে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: পিতৃবিয়োগ রাজ চক্রবর্তীর, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement