BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা ঠেকাতে ডায়াপার পরলেন সানি! অভিনেত্রীর মজার ছবিতে মাতল নেটদুনিয়া

Published by: Bishakha Pal |    Posted: April 17, 2020 9:59 am|    Updated: April 17, 2020 9:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের জেরে এখন ঘরবন্দি সানি লিওন। শুটিং বন্ধ। তাই হাতে কাজও নেই। বাড়িতে বসেই সময় কাটছে তাঁর। কখনও ঘরের কাজ করে, কখনও ছেলেমেয়েদের সঙ্গে খুনসুটিতে কাটছে দিন। এরই মধ্যে নতুন এক বিনোদনের উপকরণ খুঁজে বের করলেন তিনি। মাস্ক নিয়ে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করলেন। ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করলেন। সানির সেই ছবিগুলি নিয়েই এখন মগ্ন নেটিজেনরা। লকডাউনের আর করোনা সংক্রমণের চিঁড়েচ্যাপ্টা পরিস্থিতিতে এক টুকরো বিনোদন।

বৃহস্পতিবার সানি লিওন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি অদ্ভুত মাস্কের ছবি পোস্ট করেছেন। প্রতিটি ছবিতেই আলাদা আলাদা মাস্ক ও গ্লাভস পরেছেন অভিনেত্রী। কোনও ছবিতে তাঁকে ডায়াপারকেই মাস্ক হিসেবে ব্যবহার করেছেন তিনি। কোনও ছবিতে আবার তাঁকে দেখা গিয়েছে স্পাইড্যার ম্যানের মাস্ক পরে। কোনওটায় আবার স্কার্ফ দিয়েই তিনি তৈরি করেছেন মাস্ক। তাঁর হাতে কখনও দেখা গিয়েছে বক্সিং গ্লাভস, কখনও আবার লাল কাপড়ের গ্লাভস। আর এই ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “এমার্জেন্সি ফেস মাস্ক তৈরি করতে যখন মাত্র ৩০ সেকেন্ড সময় হাতে থাকে…।”

[ আরও পড়ুন: লকডাউনের একঘেয়ে জীবনে তড়কার স্বাদ নিয়ে এল ‘হিং’, অভিনয়ে মানালী-অপরাজিতা ]

সানির এই মজাদার মাস্ক পছন্দ হয়েছে নেটিজেনদেরও। অনেকেই সানির পোস্টে কমেন্টও করেছেন। তবে সানির আগে এই ‘ডায়াপার মাস্ক’ ব্যবহার করেছিলেন পশ্চিমবঙ্গেরই এক ব্যক্তি। শালবনীর রাস্তায় দেখা মিলেছিল তাঁর। ডায়াপারকে মাস্কের মতো পরে তিনি রাস্তায় বেরিয়েছিলেন। ভাইরাল হয়েছিল সেই ভিডিও। 

[ আরও পড়ুন: বিতর্কিত পোস্টের জের, সাসপেন্ড করা হল কঙ্গনার বোন রঙ্গোলির টুইটার অ্যাকাউন্ট ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement