৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ রজনীকান্ত, হার্টের সমস্যা নিয়ে ভরতি চেন্নাইয়ের হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2021 5:39 pm|    Updated: January 21, 2022 12:17 am

Superstar Rajinikanth undergoes Heart Surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)।  তাঁর হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে। তবে আপাতত বিপদমুক্ত তিনি। রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। এমনটাই জানানো হয়েছে তাঁর মেডিক্যাল বুলেটিনে। 

Rajnikant Health Update

শারীরিক সমস্যা নিয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভরতি হন রজনীকান্ত। প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন ‘থালাইভা’। তাঁর ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন (Cartoid Artery revascularisation) করা হয়েছে। হাসপাতালের তরফ থেকে পাঠানো বিবৃতিতে জানানো হয়েছে, দিনকয়েকের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। 

 

[আরও পড়ুন: সিনেমা-সিরিয়ালের আউটডোর শুটিংয়ে অনুমতি, প্রেক্ষাগৃহে বসতে পারবেন ৭০% দর্শক ]

হাসপাতাল থেকে প্রকাশিত বিবৃতিতে আরও জানানো হয়েছে, সুপারস্টারের অস্ত্রোপচার সফল হয়েছে। তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে ৭০ বছরের অভিনেতাকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে হবে।  তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

 

উল্লেখ্য, গত বছরের বড়দিনেও আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন রজনীকান্ত। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। দু’দিন হাসপাতালে থাকার পর ছাড়া পান বর্ষীয়ান অভিনেতা। এই ঘটনার কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে অংশ নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাঁকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। পরে তিনি আবার শারীরিক সমস্যার কারণে রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।  তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানান অনেকে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন ছবি আন্নাথে। চলতি সপ্তাহের গোড়ার দিকে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হন রজনীকান্ত। গুরু বালাচন্দরকে তা উৎসর্গ করেছিলেন অভিনেতা। রজনীকান্তর অসুস্থতার কথা শুনে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা। 

[আরও পড়ুন: ‘মতপ্রকাশের অধিকার সবার আছে’, অস্কার থেকে বাদ পড়লেও ‘সর্দার উধম’ নিয়ে গর্বিত ভিকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে