৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জেলে শারীরিক অত্যাচার ও ধর্ষণের হুমকির শিকার! বিস্ফোরক অভিযোগ রিয়ার

Published by: Suparna Majumder |    Posted: September 11, 2020 10:43 pm|    Updated: September 11, 2020 10:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে। শারীরিক অত্যাচারের পাশাপাশি ধর্ষণের ভয়ও দেখানো হচ্ছে। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন। শুক্রবার মুম্বইয়ের বিশেষ আদালতে জামিনের শুনানির সময় নাকি এই অভিযোগ করেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কিন্তু অভিনেত্রীর অভিযোগ ধোপে টেকেনি। জামিন পাননি তিনি। বাইকুলা জেলেই ফেরত যেতে হয়েছে রিয়াকে।

সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, জেরায় নাকি বলিউডের প্রথম সারির ২৫ জনের নাম উল্লেখ করেছিলেন রিয়া। যাঁরা প্রত্যেকে মাদক চক্রের সঙ্গে জড়িত। শুধু অভিনেতা-অভিনেত্রীই নন তালিকায় পরিচালক-প্রযোজকরাও নাকি রয়েছেন। সকলকে নাকি সমন পাঠাতে পারে NCB। এরই মধ্যে সংবাদমাধ্যম জি নিউজের পক্ষ থেকে সুশান্ত-রিয়ার একটি পুরনো ভিডিও প্রকাশ করা হয়।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@sudhirchaudhary72 #sushantsinghrajput #rheachakraborty

A post shared by Zee News (@zeenews) on

[আরও পড়ুন: শিশু নিগ্রহের বিরুদ্ধে লড়বেন আয়ুষ্মান, UNICEF-এ বেকহ্যামের সঙ্গী বলিউড অভিনেতা]

ভিডিওয় রিয়া-সুশান্ত ও কয়েকজনকে আসর সাজিয়ে ধূমপান করতে দেখা যায়। মজার ছলে নিজের সিগারেটকে ‘হার্বাল সিগারেট’ আখ্যা দিয়েছিলেন সুশান্ত। মনে করা হচ্ছে তার মধ্যেই গাঁজা মেশানো হয়েছিল। একটি স্টিকের মাধ্যমেও ধূমপান করতে দেখা যায় রিয়াকে। NCB সূত্রের খবর, সুশান্তকে কখনও মাদক সেবন করার জন্য না করেননি রিয়া। বরং নিজেও মাদকে অভ্যস্ত হয়ে পড়েন।

এরই মধ্যে আরও এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। লকডাউনের সময় নাকি রিয়ার বাড়িতে আধা কিলো গাঁজা পৌঁছে দিয়েছিলেন এক ক্যুরিয়ার সার্ভিসের কর্মী। NCB আধিকারিকদের জেরার মুখে নাকি ওই কর্মী জানান, রিয়ার ভাই সৌভিক (Showik Chakraborty) সই করে সেই ডেলিভারি নেন। সঙ্গে ছিলেন দীপেশ সাওয়ান্তও (Dipesh Sawant)।      

[আরও পড়ুন: রিয়ার পাশে দাঁড়িয়ে অঙ্কিতাকে তোপ শিবানীর, বলিউডের বিরুদ্ধে সোচ্চার ছোটপর্দার তারকারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement