BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রিয়ার পাশে দাঁড়িয়ে অঙ্কিতাকে তোপ শিবানীর, বলিউডের বিরুদ্ধে সোচ্চার ছোটপর্দার তারকারা

Published by: Suparna Majumder |    Posted: September 11, 2020 5:33 pm|    Updated: September 11, 2020 10:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই রণক্ষেত্রে পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়া। এই ময়দানে সম্মুখ সমরে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে (Ankita Lokhande) এবং ফারহান আখতারের বর্তমান প্রেমিকা শিবানী দাণ্ডেকর (Shibani Dandekar)। রিয়া চক্রবর্তীকে কেন্দ্র করে শব্দযুদ্ধে মেতেছেন দু’জন। আর তাঁদের এই লড়াইকে কেন্দ্র করে দ্বিধাবিভক্ত মুম্বইয়ের বিনোদন জগৎ। বলিউডের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন হিন্দি টেলিভিশন তারকারা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং “প্রাউড টু বি আ টেলিভিশন অ্যাক্টর” হ্যাশটাগ (#proudtobeatelevisionactor)।

রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিশেষ বন্ধু শিবানী। সুশান্তের মৃত্যুর পরও ফারহানের বাড়িতে গিয়ে শিবানীর সঙ্গে দেখা করেছিলেন রিয়া। রিয়ার বিচারের দাবিতে শুরু থেকেই সরব শিবানী। কিছুদিন আগে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কিতা লিখেছিলেন, রিয়াকে অভিযুক্ত করার কোনও অভিপ্রায় তাঁর ছিল না। তিনি বারবার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ জানতে চেয়েছেন। আর সুশান্তের মানসিক অসুস্থতার কথা জেনেও কেন রিয়া তাঁকে মাদক দিতেন? সেই প্রশ্নের উত্তর জানতে চেয়েছেন মাত্র। এরপরই টুইটারে সরাসরি অঙ্কিতার আক্রমণ করে শিবানী লেখেন,

“এই মহিলা পরিষ্কারভাবে দুই সেকেন্ডের খ্যাতি পাওয়ার জন্য রিয়াকে আক্রমণ করছেন। নিজে তো সুশান্তের সঙ্গে সম্পর্ক সামলাতে পারেননি। ওর বিরুদ্ধেও অভিযোগ করার অনেক কিছু রয়েছে।”

 

[আরও পড়ুন: ‘ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়ার বদলে নগ্ন হতে বলেন পরিচালক সাজিদ খান’, বিস্ফোরক মডেল]

শিবানীর টুইটের জবাব দিয়েছেন অঙ্কিতাও। “প্রাউড টু বি আ টেলিভিশন অ্যাক্টর” হ্যাশট্যাগের সূত্রপাত করে লিখেছেন, ছোটপর্দার অভিনেত্রী হিসেবে তিনি গর্বিত। ছোট শহর থেকে এসে নিজের জোরে পায়ের তলার মাটি শক্ত করেছেন। এই জন্য ভদ্রতাবোধ হারাননি।

 

অঙ্কিতার এই পোস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বলিউড বনাম হিন্দি টেলিভিশন জগতের তারকাদের লড়াই শুরু হয়ে গিয়েছে। একদিকে যেমন তাঁর পক্ষে থেকে রিয়ার পাশে দাঁড়ানোর জন্য ফারহান আখতার, গওহর খান, পুলকিত সম্রাট, প্রীতিশ নন্দী, অনুরাগ কশ্যপ, বিজয় নাম্বিয়ার, হনসল মেহতার টুইট শেয়ার করেছেন শিবানী। অন্যদিকে, অঙ্কিতার পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শিবানীকে একহাত নিয়েছেন বিকাশ গুপ্তা, হিনা খান, রবি দুবে, কামিয়া পাঞ্জাবি, রশমি দেশাই, কুশল ট্যান্ডন, দেবলীনা ভট্টাচার্য, করণবীর ভোহরা। বিকাশ শিবানীকে জবাব দিয়ে অঙ্কিতার অ্যাওয়ার্ড ও কাজের ভিডিও শেয়ার করেছেন। কুশল ট্যান্ডন কটাক্ষ করে লিখেছেন, “জাস্টিস ফর রিয়া হ্যাশট্যাগ দিয়ে বলিউডের রিয়ার পাশে থাকার আসল অর্থ হচ্ছে বোন আমার নামটি দয়া করে নিও না!” অঙ্কিতার পাশে দাঁড়িয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও। জানিয়েছেন, অঙ্কিতার কাউকে জবাবদিহি করার প্রয়োজন নেই।    

 

[আরও পড়ুন: সাইকোলজিক্যাল থ্রিলারে সৌমিত্রর সঙ্গী পাওলি, শুটিং ফ্লোরে ‘কে তুমি নন্দিনী’র গানের স্মৃতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement