BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রিয়া চক্রবর্তীর সঙ্গে রেখার তুলনা দক্ষিণী সংগীতশিল্পীর, স্মরণ করালেন অতীতের কাহিনি

Published by: Suparna Majumder |    Posted: September 15, 2020 1:49 pm|    Updated: September 15, 2020 6:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইকুলা জেলে রয়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। তাড়াহুড়ো করে জমিনের আবেদন করবেন না, জানিয়েছেন তাঁর আইনজীবী। একদিকে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একের পর এক গ্রেপ্তারি চালিয়ে যাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মঙ্গলবার আদালতে পেশ করা হবে ক্রিস কস্টা এবং রিয়ার ভাই সৌভিকের (Showik Chakraborty) বন্ধু সূর্যদীপ মালহোত্রকে। এরই মধ্যে রিয়ার সঙ্গে কিংবদন্তি বলিউড (Bollywood) অভিনেত্রী রেখার (Rekha) তুলনা করলেন দক্ষিণী সংগীত শিল্পী চিন্ময়ী শ্রীপদা (Chinmayi Sripada)।

টুইটারে (Twitter) ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’র (Rekha: The Untold Story) একটি পোস্ট শেয়ার করেছেন চিন্ময়ী। আর তাতে রেখার জীবনের এক যন্ত্রণাময় অধ্যায়ের কথা স্মরণ করিয়েছেন তিনি। ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগরওয়ালের (Mukesh Aggarwal) সঙ্গে বিয়ে হয়েছিল রেখার। বিয়ের সাত মাসের মধ্যে রেখার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মুকেশ। মানসিক অবসাদগ্রস্ত ছিলেন তিনি। বিয়ের পরে নাকি তা জানতে পেরেছিলেন রেখা। ঘটনার পর রাতারাতি রেখাকে ভিলেন প্রতিপন্ন করা হয়েছিল। মুকেশের পরিবার রেখাকে ‘ডাইনি’ বলেও ক্ষোভ প্রকাশ করেছিল। সেই সময় বলিউডও পাশে দাঁড়ায়নি রেখার। পরিচালক সুভাষ ঘাই (Subhash Ghai) বলেছিলেন, “‌রেখা ইন্ডাস্ট্রির মুখে কালি লেপে দিল। যা কোনওদিন মুছে ফেলা যাবে না।” অনুপম খের (Anupam Kher) বলেছিলেন, “জাতীয় ভিলেনে পরিণত হয়েছেন রেখা। এর প্রভাব তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবনেও পড়বে। জানিনা দেখা হলে কীভাবে রিয়্যাক্ট করবো।”

 

[আরও পড়ুন: POK মানে কী? উত্তর না দিতে পেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী আরশি খান]

এরই মধ্যে অনুপম খেরের সৎ ছেলে অর্থাৎ কিরণ খেরের প্রথম পক্ষের (Kirron Kher) ছেলে তথা বলিউড অভিনেতা সিকন্দর খেরের (Sikandar Kher) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটদুনিয়ার একাংশের দাবি ভিডিওয় কোকেনের নেশা করছেন সিকন্দর। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এর তদন্ত করুক। দাবি করেছেন অনেকে।

 

[আরও পড়ুন: ‘ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি হচ্ছে, নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে’, এবার সংসদে সরব জয়া বচ্চন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement