BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত দোষী নয়, রিয়ার সমর্থনে সরব নেটদুনিয়ার একাংশ

Published by: Suparna Majumder |    Posted: September 7, 2020 9:10 pm|    Updated: September 7, 2020 9:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক হাজিরা দিয়ে চলেছেন। সিবিআই, এনসিবি, ইডি- কোনও অফিস বাদ নেই। মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার সন্দেহে ভাই সৌভিককে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। নিয়মিত বাড়িতে চলছে তল্লাশি। এত কিছুর মধ্যেও নেটদুনিয়ার একাংশকে নিজের পাশে পেয়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। পাশে পেয়েছেন বিদ্যা বালান, তাপসী পান্নু, গওহর খান, শত্রুঘ্ন সিনহাদের। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে জাস্টিস ফর রিয়া হ্যাশট্যাগ (#JusticeForRhea)।

রবিবারের পর থেকেই রিয়ার বিচারের দাবিতে সরব নেটদুনিয়ার একাংশ। ওই দিন সকালে রিয়া যখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছান, করোনা সংকটের তোয়াক্কা না করেই তাঁকে ঘিরে ধরে সংবাদ মাধ্যমের একাংশ। কোনওমতে ভিড় থেকে বাঁচিয়ে রিয়াকে NCB অফিসের ভিতরে নিয়ে যাওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই মুহূর্তের ছবি ও ভিডিও। এরপরই ‘জাস্টিস ফর রিয়া’ দাবিতে সোচ্চার হয় নেটিজেনদের একাংশ। তীব্র ধিক্কার জানান তাপসী পান্নু (Taapsee Pannu), গওহর খানের মতো তারকারা। বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) প্রশ্ন তোলেন, সুশান্ত বেঁচে থাকলে কি তাঁর ভালবাসার মানুষের এই অবস্থা সহ্য করতে পারতেন?

 

[আরও পড়ুন: শক্তির ভিন্ন রূপে মহালয়ার অনুষ্ঠান মাতাবেন ছোটপর্দার কন্যারা, দেবী দুর্গা দিতিপ্রিয়া]

এর আগে রিয়ার পাশে দাঁড়িয়ে লক্ষ্মী মাঞ্চুর টুইট শেয়ার করে বিদ্যা বালান (Vidya Balan) লিখেছিলেন, দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলা যায় না। তার জন্য ট্রোলের মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে এবারে রিয়ার বিচারের দাবিতে সরব অনেকেই। এরই মধ্যে শোনা গিয়েছে, NCB আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখে নাকি বলিউডের একাধিক প্রথমসারির তারকার মাদকাসক্ত হওয়ার কথা ফাঁস করেছেন রিয়া। এও জানিয়েছেন, ‘কেদারনাথ’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি সুশান্ত (Sushant singh Rajput) মাদকাসক্ত হয়ে পড়েন।

এতকিছুর মধ্যে আবার সুশান্তের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিং (Sandeep Ssingh) সুশান্ত ও তাঁর দিদি মীতু সিংয়ের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, বিপদের সময় কারও পাশে দাঁড়ানো কি অপরাধ?   

 

[আরও পড়ুন: পালটা আক্রমণ, জাল প্রেসক্রিপশন কাণ্ডে এবার সুশান্তের দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের রিয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement