BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

দীপিকার পরই মিডিয়ার চোখ এড়িয়ে NCB দপ্তরে শ্রদ্ধা-সারা, জিজ্ঞাসাবাদে ৫ সদস্যের টিম

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2020 12:58 pm|    Updated: October 1, 2020 4:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল থেকেই সরগরম মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিস। করোনা সংকট উপেক্ষা করেই সাংবাদিকদের ভিড় অফিসের সামনে। সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় হাই প্রোফাইল জিজ্ঞাসাবাদের শুরু হয়ে যায় সকাল দশটা থেকে সাড়ে দশটার মধ্যে। মিডিয়ার চোখকে রীতিমতো ধুলো দিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছে যান দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। প্রায় একইভাবে মিডিয়াকে ফাঁকি দিয়ে NCB দপ্তরের অফিসে পৌঁছে যান শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। দুই নায়িকাকে জিজ্ঞাসাবাদ করছে পাঁচ সদস্যের উচ্চ পদস্থ NCB আধিকারিকদের টিম। যার মধ্যে ডেপুটি ডিরেক্টর অশোক জৈন এবং মুম্বই জোনের আঞ্চলিক ডিরেক্টর কে পি এস মালহোত্রাও রয়েছেন। আজ দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশেরও জিজ্ঞাসাবাদ চলছে। শোনা গিয়েছে, দীপিকা এবং করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। NCB দপ্তরে পৌঁছেছেন সারা আলি খানও।

 

[আরও পড়ুন: বিরুষ্কা-গাভাসকর তরজায় এবার ঢুকে পড়লেন কঙ্গনা, স্বভাবসিদ্ধভাবেই খোঁচা দিলেন অনুষ্কাকে ]

NCB সূত্রে জানা গিয়েছে, দু’টি টিম গঠন করে সুশান্ত মামলায় মাদক যোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শোনা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের আগে নিজেদেরর আইনজীবীদের সঙ্গে পরামর্শ নিয়েই গিয়েছেন দীপিকা এবং শ্রদ্ধা। ‘ড্রাগ চ্যাট’ সম্পর্কে দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হবে। শোনা গিয়েছিল, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ (Whatsapp) গ্রুপের অ্যাডমিন নাকি দীপিকা। সেই বিষয়েই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। এদিন সকালে মিডিয়ার চোখ এড়িয়ে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেল থেকে NCB দপ্তরে পৌঁছান দীপিকা । শোনা গিয়েছে, একই পন্থা অবলম্বন করেন শ্রদ্ধা। বিশেষ বন্ধু রোহন শ্রেষ্ঠার বাড়ি থেকে NCB দপ্তরে পৌঁছেছেন তিনি।

এরই মধ্যে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) আইনজীবী সতীশ মানেশিন্ডে AIIMS-এর ফরেনসিক বিভাগের রিপোর্ট নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, কয়েকটি ছবির ভিত্তিতে AIIMS টিম চুড়ান্ত রিপোর্ট তৈরি করেছে। তা বিপজ্জনক। CBI-এর উচিত এ নিয়ে নতুন করে মেডিক্যাল বোর্ড গঠন করা। বিহার বিধানসভা নির্বাচনের (Bihar Elections) কথা মাথায় রেখেই কাজ করছে এজেন্সিগুলি। এমন অভিযোগ করেন সতীশ।

[আরও পড়ুন: ‘মাদক সেবনকে সমর্থন করি না’, অভিযোগ উঠতেই সাফাই করণ জোহরের] 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement