২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

NCB’র প্রশ্নবাণে বিদ্ধ রকুলপ্রীত, প্যানিক অ্যাটাকে বিধ্বস্ত দীপিকার পাশে থাকতে চান রণবীর

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2020 12:06 pm|    Updated: September 25, 2020 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত (Sushant Singh Rajput Case) মামলায় হাই প্রোফাইল ব্যক্তিত্বদের জিজ্ঞাসাবাদ শুরু NCB’র। শুক্রবার সকালেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছে গিয়েছেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। বলিউডের মাদক যোগের হদিশ পেতে তাঁর জিজ্ঞাসাবাদ পর্ব শুরু হয়েছে বলে খবর। মাদক যোগের তদন্তে সহযোগিতা করতে পৌঁছে গিয়েছেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশও (Karishma Prakash)। দীপিকাকে (Deepika Padukone) শনিবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। শোনা গিয়েছে, শনিবারই সারা আলি খান (Sara Ali Khan) ও শ্রদ্ধা কাপুরেরও (Shradhha Kapoor) জিজ্ঞাসাবাদ হতে পারে।

[আরও পড়ুন: করোনামুক্ত হয়েও কাটছে না উদ্বেগ, শারীরিক অবস্থার ক্রমশই অবনতি সংগীতশিল্পী SP বালাসুব্রহ্মণ্যমের]

NCB’র সমন জারি করার সময় গোয়ায় ছিলেন দীপিকা। সেখানে পরিচালক শকুন বাত্রার নতুন ছবির শুটিং সবে শুরু করেছিলেন। সমন পেয়ে বৃহস্পতিবার রাতে মুম্বই ফেরেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিং (Ranveer Singh)। বিমানবন্দরে স্বামীর হাত শক্ত করে ধরেছিলেন দীপিকা। শোনা গিয়েছে, শনিবার NCB-র জিজ্ঞাসাবাদের সময় স্ত্রীর পাশে থাকতে চেয়ে আবেদন জানিয়েছেন রণবীর। কারণ, বারবার নাকি প্যানিক অ্যাটাক হচ্ছে দীপিকার। তাই তিনি পাশে থাকতে চান। শোনা এও গিয়েছে, মাদক কাণ্ডে নিজের নাম জড়ানোর জন্য নাকি ম্যানেজার করিশ্মা প্রকাশকেই দায়ি করেছেন দীপিকা। করিশ্মার ও তাঁর চ্যাটের সূত্র ধরেই মাদক কাণ্ডে দীপিকাকে সমন পাঠিয়েছে NCB। এই সুযোগে দীপিকার বিরুদ্ধে নিজের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। ভিডিওর মাধ্যমে জানান, এক স্টেজ শোয়ে নাকি দীপিকা তাঁর দিকে ঘৃণার চোখে তাকিয়েছিলেন, তিনি খোলামেলা পোশাক পরেন বলে।

[আরও পড়ুন: ‘মহিলারা মাদক নেন, পুরুষরা ঘরকন্না সামলান’, সুশান্তের মৃত্যুতদন্ত নিয়ে পিতৃতন্ত্রকেই বিঁধলেন মিমি]

এরই মধ্যে সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং (Vikas Singh) দাবি করেন, সুশান্তের মৃত্যু শ্বাসরোধের জন্য হয়েছে তা আত্মহত্যা নয়। AIIMS-এর ফরেনসিক বিভাগের চিকিৎসকের সঙ্গে নাকি তাঁর কথা হয়েছে। CBI-এর সঙ্গে এ বিষয়ে ফরেনসিক টিমের বৈঠক হওয়ার কথা ছিল। যা পরে পিছিয়ে দেওয়া হয়। ২৯ সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিকের (Showik Chakraborty) জামিনের আবেদনের শুনানিও। সূত্রের খবর, বম্বে হাই কোর্টে রিয়ার সপক্ষে তাঁর আইনজীবী নাকি দাবি করেছেন, রিয়া এবং তাঁর ভাই সৌভিকের বিরুদ্ধে সরাসরি কোনও প্রমাণ পাওয়া যায়নি। রিয়া কোনও বলিউড তারকার নাম করেনি বলেও দাবি করা হয়েছে। এরই মধ্যে শুক্রবার সাতসকালে মুম্বইয়ের তিনটি এলাকায় হানা দেন NCB আধিকারিকরা।   করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের ক্রিয়েটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবি প্রসাদকে বৃহস্পতিবারই জিজ্ঞাসাবাদ করেছিল NCB।  শুক্রবার ক্ষীতিশের বাড়িতেও তল্লাশি অভিযান চালিয়েছেন NCB আধিকারিকরা। মনে করা হচ্ছে, খুব শিগগিরিই NCB’র জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হতে পারে করণকেও।  

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement