১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘সুশান্ত মৃত্যুর তদন্তের নামে সার্কাস চলছে’, সোনু সুদের মন্তব্যের নিশানায় কে? তুঙ্গে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: September 21, 2020 7:08 pm|    Updated: September 21, 2020 7:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের (Sushant Singh Rajput) নামে যে ‘সার্কাস’ চলছে, বেঁচে থাকলে তা দেখে হেসে গড়িয়ে পড়তেন অভিনেতা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনই মন্তব্য করেছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। 

করোনা (CoronaVirus) সংকটে পরিযায়ী শ্রমিক থেকে দুস্থ মানুষ, অসহায় পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে সারা দেশে ‘মসিহা’ তকমা পেয়েছেন সোনু সুদ।  সেই প্রসঙ্গেই এক সংবাদমাধ্যমকে অনলাইনে সাক্ষাৎকার দিতে গিয়ে সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ উঠে আসে। তাতেই নাকি নিজের মত প্রকাশ করেছেন সোনু। অভিনেতা জানিয়েছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু হয়েছিল। কিন্তু এখন প্রত্যেকদিনই মানুষ ঘটনার নতুন নতুন মোড় খুঁজে বের করছেন। সুশান্ত বেঁচে থাকলে তাঁর নামে এই ‘সার্কাস’ চলতে দেখে খুব হাসতেন বলেও জানান সোনু। তাঁর সঙ্গে একসঙ্গে জিম করার কথাও জানান।

[আরও পড়ুন: বলিউডে মহিলাদের হেনস্তা নিয়ে এবার সোচ্চার রূপা, অনুরাগ ইস্যুতে সংসদের বাইরে ধরনা]

সোনুর মতে, সুশান্ত জীবিত থাকাকালীন তাঁর সঙ্গে কোনওদিন দেখা হয়নি, এমন মানুষও তাঁর সম্পর্কে কথা বলছেন। মনে করা হচ্ছে, নিজের এই মন্তব্যে কঙ্গনা রানাউতকেই (Kangana Ranaut) বিঁধেছেন সোনু। উল্লেখ্য, কঙ্গনার সঙ্গে মতপার্থক্যের জেরেই ‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’ (Manikarnika The Queen of Jhansi) থেকে বেরিয়ে এসেছিলেন সোনু। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।     

এদিকে সুশান্ত মামলায় সারা আলি খানের (Sara Ali Khan) পাশাপাশি এবার শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) নামও উঠে আসছে। সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে দুই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হতে পারে। শোনা গিয়েছে, ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর (Jaya Shah) হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের সূত্র ধরেই শ্রদ্ধার নাম NCB আধিকারিকদের নজরে পড়েছে। খুব শিগগিরই দু’জনকে নোটিস পাঠানো হতে পারে। চলতি সপ্তাহের সুশান্তের মৃত্যুর ভিসেরা রিপোর্ট CBI আধিকারিকদের হাতে তুলে দেবে AIIMS-এর ফরেনসিক টিম।

[আরও পড়ুন: মৃত্যুর ৪ মাস পরই অতীত ইরফানের স্মৃতি? অভিনেতার সমাধির চারপাশে গজিয়েছে আগাছা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement