২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

‘মৃত্যুটা আমাদের হাতে নেই’, নিজের শেষ ছবি ‘দিল বেচারা’য় বললেন সুশান্ত, দেখুন ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: July 6, 2020 4:48 pm|    Updated: July 6, 2020 5:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এক থা রাজা, এক থি রানি। দোনো মর গ্যায়ে, খতম কাহানি।’ সদ্য মুক্তি পেল ‘দিল বেচারা’ ছবির ট্রেলার। আর সেখানে সুশান্ত সিং রাজপুতের মুখ থেকে এমন একটা সংলাপ অনুরাগীদের মনটা ভীষণ ভারী করে তুলছে। তাঁর চঞ্চল, হাসিখুশি মুখ দেখেও ডুকরে কেঁদে উঠতে চাইছে ভক্তদের মন। কারণ দর্শকদের উপভোগের জন্য একটি ছবি উপহার দিয়েছেন সুশান্ত ঠিকই, কিন্তু তিনি যে নিজেই আর নেই।

ছবির ট্রেলার মুক্তির আগেই সব এলোমেলো হয়ে গিয়েছে। আত্মঘাতী সুশান্ত। মুম্বইকে আপাতত বিদায় জানিয়েছেন ছবির অভিনেত্রী সঞ্জনাও। এমন পরিস্থিতিতে ছবি নিয়ে কৌতূহল আরও বাড়ছিল সিনেপ্রেমীদের। সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল পরিচালক মুকেশ ছাবরার ছবির ট্রেলার। যেখানে ক্যানসারের সঙ্গে যুঝতে থাকা প্রেমিকাকে বাঁচার উৎসাহ দিচ্ছেন সুশান্ত। মরার আগে মৃত্যুকে মেনে না নেওয়ার কথা শোনা যাচ্ছে তাঁর মুখে। আবেগঘন ছবির ট্রেলার দেখে চোখের কোণ ভিজেছে দর্শকদের।

[আরও পড়ুন: আসছে ‘আর্যা’র দ্বিতীয় সিজন, ইনস্টাগ্রামে ঘোষণা সুস্মিতা ও পরিচালক রাম মাধবনীর]

আগামী ২৪ জুলাই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সঞ্জনা সাংঘি, সাইফ আলি খান এবং সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি ‘দিল বেচারা’ (Dil Bechara)। তবে অনেকেই চাননি এ ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাক। সুশান্তকে শেষবারের মতো বড় পর্দাতেই দেখার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তাঁর ভক্তরা।

যে ক’টা বছর বলিউডে ছিলেন, মহেন্দ্র সিং ধোনির মতোই দাপিয়ে ব্যাটিং করেছেন সুশান্ত। দু-একটা ছবি বাদ দিলে বেশিরভাগই বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে।  প্রথম ছবি ‘কাই পো চে’ থেকে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ছিছোড়ে’- সবেতেই তাঁর অভিনয় ক্ষমতার পরিচয় পেয়েছে দর্শক। স্বাভাবিকভাবেই ‘দিল বেচারা’ নিয়েও উৎসাহের অন্ত নেই। এটি ভালবাসার গল্প, আশা এবং অন্তহীন স্মৃতির গল্প। সুশান্তকে অন্যভাবে আবিষ্কার করবে দর্শক। 

[আরও পড়ুন: সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement