BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

চোখের জলে সুশান্তকে স্মরণ, পাটনার বাড়িতে প্রার্থনা সভার আয়োজন করল অভিনেতার পরিবার

Published by: Bishakha Pal |    Posted: June 22, 2020 3:49 pm|    Updated: June 22, 2020 11:20 pm

Sushant Singh Rajput's family organises prayer meet at his residence in Patna

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর এক সপ্তাহ অতিবাহিত। ১৪ জুন নিজের ফ্ল্যাটেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। তাঁর আত্মহত্যার এক সপ্তাহ পরে পাটনার বাড়িতে সুশান্তের পরিবারের তরফে তাঁর আত্মীয়, বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের জন্য একটি প্রার্থনা সভার আয়োজন করা হয়। তার ভিডিও ও ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ভিডিওয় দেখা গিয়েছে, সুশান্তের একটি হাসিমুখের ছবি সাজানো হয়েছে রজনীগন্ধা দিয়ে। যে টেবিলে ছবিটি রাখা হয়েছে, সেটিও সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে। এদিন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধুরা শোকসভায় এসেছিলেন। ছোট থেকে যে সুশান্তের সঙ্গে তাঁরা ধেলাধূলা করেছেন, বেড়ে উঠেছেন, সেই সুশান্ত আর নেই। ভেবে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#SushantSinghRajput #prayermeeting held at his house in #patna #bihar today #ripsushantsinghrajput 🙏❤️🤘#sunday #manavmanglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Glimpse of #SushantSinghRajput prayer meeting at his house in #patna today #family #love #ripsushantsinghrajput 🙏❤️ #youshallbemissed 🤗

A post shared by Manav Manglani (@manav.manglani) on

গত সপ্তাহে কেন্দ্রীয় আইন ও বিচারমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ পাটনায় সুশান্তের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান।

১৪ জুন সুশান্তের মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। কয়েক দিন ধরেই বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। তাই রবিবার সকালে তাঁরা সুশান্তের ফ্ল্যাটে গিয়েছিলেন। বারবার দরজা ধাক্কা দিতেও খোলেননি। বাড়ির পরিচারিকার সন্দেহ হয়। তড়িঘড়ি পুলিশে খবর দেন পরিচারিকা। এরপরই দরজা ভেঙে সুশান্তের মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। সূত্রের খবর বলছে, অবসাদে ভুগছিলেন দীর্ঘদিন ধরে। বাড়ি থেকে পাওয়া গিয়েছে ডিপ্রেশনের ওষুধ। সূত্রের খবর, বহুদিন থেকেই হতাশায় ভুগছিলেন অভিনেতা। ডাক্তারও দেখাচ্ছিলেন।

[ আরও পড়ুন: ‘দেশবাসীকে বিভ্রান্ত করছেন প্রধানমন্ত্রী’, লাদাখ ইস্যুতে মোদিকে তোপ কমল হাসানের ]

অনেকেরই বক্তব্য নেপোটিজমের শিকার হয়েছিলে তিনি। সুশান্তের বন্ধু ও পরিচালক অভিষেক কাপুরও বলেন, ‘কেদারনাথ’-এর সেটে সারা আলি খানের সঙ্গে সবাই যেভাবে ব্যবহার করছিল, সুশান্তের সঙ্গে তেমন ব্যবহার করা হচ্ছিল না। এছাড়া গত ৬ মাসে সাতটি ছবি হাতছাড়া হয়েছিল সুশান্তের। যশরাজ ফিল্ম, সলমন খান ফিল্মসের মতো বড় ব্যানারগুলি তাঁকে ব্যান করে দিয়েছিল। ব্যক্তিগত জীবনেও সুখী ছিলেন না সুশান্ত। তবে তাঁর মৃত্যুর পিছনে প্রকৃত কারণ কী, তা খুঁজতে তদন্ত চালাচ্ছে পুলিশ।

[ আরও পড়ুন: ‘সাফল্য চাইলে সবাইকে গুরুত্ব দেওয়া উচিত নয়’, সুশান্ত ও কুশলের মৃত্যুর পর মুখ খুললেন করণবীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে