১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আত্মহত্যাই করেছেন সুশান্ত, ময়নাতদন্তের পর সিলমোহর দিল ভিসেরা রিপোর্টও

Published by: Bishakha Pal |    Posted: July 1, 2020 3:45 pm|    Updated: July 2, 2020 2:33 pm

Sushant Singh Rajput’s viscera report found negative

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ময়নাতদন্তের পর এবার সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টেও কিছু মিলল না। মঙ্গলবার প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্ট নেগেটিভ এসেছে।ময়নাতদন্তের পর আরও বিশ্লেষণের জন্য মুম্বইয়ের জে জে হাসপাতালে সুশান্তের ভিসেরা পরীক্ষা করা হয়। ভিসেরা রিপোর্টে কোনও সন্দেহজনক রাসায়নিক বা বিষের উপস্থিতি নেই। অভিনেতা যে আত্মহত্য়াই করেছেন, ময়নাতদন্তের পর ভিসেরা রিপোর্ট সেই প্রমাণ দিল।

গত সপ্তাহে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ করা হয়। তখনই তাঁর ভিসেরা সংরক্ষণ করে তা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। চূড়ান্ত এই রিপোর্টে পাঁচজন চিকিৎসক সই করেন। রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের শরীরে কোনও লড়াইয়ের চিহ্ন বা বাহ্যিক কোনও আঘাতের চিহ্ন ছিল না। তাঁর নখ পরিষ্কার ছিল। রিপোর্ট অনুযায়ী এটি স্পষ্ট আত্মহত্যার ঘটনা। অন্য কোনও কারণ এর পিছনে নেই। এবার ভিসেরা রিপোর্টেও তারই প্রমাণ মিলল। রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, অভিনেতার শরীরে কোনও সন্দেহজনক কেমিক্যাল বা বিষের উপস্থিতি পাওয়া যায়নি। এই দুই রিপোর্টের পর ক্রমশ স্পষ্ট হচ্ছে যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত। যদিও এই মামলা নিয়ে এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

[ আরও পড়ুন: আমাজন প্রাইমের সঙ্গে গাঁটছড়া, কোটি টাকার চুক্তি সই করলেন প্রিয়াঙ্কা চোপড়া ]

এই মামলায় এখনও পর্যন্ত অনেকেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। মঙ্গলবার সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র সহ-অভিনেত্রী সঞ্জনা সিংঘিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়। যিনি গতবছর #MeToo অভিযোগ এনেছিলেন সুশান্তের উপর। কেন সঞ্জনা এই অভিযোগ এনেছিলেন এবং শেষ ছবি শুট করার সময়ে সুশান্তের মানসিক পরিস্থিতিই বা কেমন ছিল? যাবতীয় বিষয়ে জিজ্ঞেস করা হয়েছে অভিনেত্রীকে। এছাড়া সুশান্তের বাবা এবং তিন বোন, বন্ধু সিদ্ধার্থ পিঠানি, ক্রিয়েটিভ কন্টেন্ট ম্যানেজার, রাঁধুনি, পরিচারক, চাবিওয়ালা, সুশান্তের বিজনেস ম্যানেজার, তাঁর পিআর ম্যানেজার, সুশান্তের প্রথম সিরিয়ালের পরিচালক, বান্ধবী রিয়া চক্রবর্তী, মুকেশ ছাবরা-সহ অনেককেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[ আরও পড়ুন: রাজনীতির ময়দান থেকে শুটিং ফ্লোরে, সাংসদ হওয়ার পর প্রথমবার এক ছবিতে মিমি-নুসরত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে