BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

আমাজন প্রাইমের সঙ্গে গাঁটছড়া, কোটি টাকার চুক্তি সই করলেন প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Bishakha Pal |    Posted: July 1, 2020 2:39 pm|    Updated: July 1, 2020 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাজন প্রাইমের (Amazon Prime) সঙ্গে বড়সড় চুক্তি করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর প্রোডাকশন হাউজ এই সংস্থার সঙ্গে দু’বছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছে। অভিনেত্রীই নিজেই এ কথা তাঁর ইনস্টাগ্রামে জানিয়েছেন।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছেন, একজন অভিনেতা এবং প্রযোজক হিসেবে তিনি ভাষা এবং ভৌগলিক অবস্থানের ঊর্ধ্বে গিয়ে ভাল বিষয়বস্তু তৈরির চেষ্টা করেন। এর জন্য বিশ্বের সব জায়গার প্রতিভাদের সুযোগ দিতে চান তিনি। তাঁর প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার তাই আমাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে। একজন গল্পকার হিসাবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁর কাছে মুক্ত মন এবং দৃষ্টিভঙ্গি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

YESSSS @amazonstudios, LET’S 👏GET 👏 IT!!! So honored and excited to finally share this news with you. ⁣⁣ ⁣⁣ Looking ahead, we already have so much on our slate! Big thank you to @jsalke and her team at Amazon for being such great partners, and for sharing in the belief that talent and good content knows no boundaries.⁣⁣ ⁣⁣ As both an actor and producer, I have always dreamt of an open canvas of creative talent coming together from all over the world to create great content irrespective of language and geography. This has always been the DNA of my production house Purple Pebble Pictures, and is the foundation of this exciting new endeavor with Amazon. ⁣⁣ ⁣⁣ And as a storyteller, my quest is to constantly push myself to explore new ideas that not only entertain, but most importantly, open minds and perspectives. ⁣⁣Looking back on my 20 year career, nearly 60 films later, I hope that I’m on my way to achieving that. ⁣⁣ ⁣⁣ Thank you to all of you who have been a big part of my journey so far. And for those who are just getting to know me, or maybe only recognize me as Alex Parrish from Quantico, I’m excited for you to get to know me better. ⁣ @purplepebblepictures⁣⁣ @variety @marcmalkin

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

[ আরও পড়ুন: রাজনীতির ময়দান থেকে শুটিং ফ্লোরে, সাংসদ হওয়ার পর প্রথমবার একছবিতে মিমি-নুসরত ]

প্রিয়াঙ্কার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আমাজন স্টুডিওর প্রধান জেনিফার সাল্কে। তাঁর মতে, গল্প নিয়ে প্রিয়াঙ্কা এবং তাঁর মধ্যে প্রায়ই কথা হত। প্রিয়াঙ্কা সবসময় মৌলিক গল্প ও চরিত্র চান যার প্রভাব পড়বে বিশ্বজুড়ে। তাই এই চুক্তি সই করেন তিনি। শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও প্রিয়াঙ্কা দুর্দান্ত। তাঁর আশা আমাজন ও পার্পল পেবল পিকচার্স একসঙ্গে বিনোদন জগতে নতুন কিছু আনতে পারবে।

বর্তমানে প্রিয়াঙ্কার দু’টি আমাজন প্রজেক্টে কাজ করছেন। একটি হ’ল রিয়েলিটি ডান্স শো। নাম ‘সংগীত’। স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি এর প্রযোজনা করছেন। এটি তাঁদের বিয়ের সংগীত থেকে অনুপ্রাণিত। এখানে বর এবং কনের পরিবারগুলি বিজয়ী ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। অন্যটি হল ‘অ্যান্টনি অ্যান্ড জো রুসোস সিটাডেল’। এটি একটি স্পাই ড্রামা। এখানে প্রিয়াঙ্কাকে ‘গেম অফ থ্রোনস’ এবং ‘বডিগার্ড’-এর রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

[ আরও পড়ুন: সাসপেন্সে ভরা ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’-এর ট্রেলার, প্রথম ওয়েব সিরিজেই নজর কাড়লেন অভিষেক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement