BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

সাসপেন্সে ভরা ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’-এর ট্রেলার, প্রথম ওয়েব সিরিজেই নজর কাড়লেন অভিষেক

Published by: Bishakha Pal |    Posted: July 1, 2020 1:29 pm|    Updated: July 1, 2020 1:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পর এবার ওয়েব সিরিজে হাত পাকাচ্ছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আমাজন প্রাইমে ১০ জুলাই মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজটি। বুধবার মুক্তি পেল ‘ব্রিদ ২: ইনটু দ্য শ্যাডোস’র (Breathe: Into The Shadows) ট্রেলার। ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত সাসপেন্স রেখেছেন পরিচালক। অভিষেকও দুর্দান্ত। তবে ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে সিরিজে গুরুত্বরূর্ণ ভূমিকা পালন করেছেন অমিত সাধ।

ট্রেলার শুরু হয়েছে এক অপহরণের গল্প দিয়ে। এক সাইক্রিয়াটিস্ট, অবিনাশের মেয়ে অপহৃত হয়। তার নাম সিয়া। অপহরণের পর ৪৮ ঘণ্টা কেটে গেলেও কোনও ফোন বা মুক্তিপণ আসে না। পরিবর্তে আসে সিয়ার একটি ভিডিও। মুখ মুখোশে ঢাকা অপহরকারী বলে তার ইচ্ছেমতো কাজ না করলে সিয়া জীবিত অবস্থায় ফিরবে না। মেয়ের মুখের দিকে তাকিয়ে হয়ে যায় অবিনাশ। অপহরণকারী তাকে খুন করতে বলে। টার্গেটেও দিয়ে দেয় সে। শহরে একের পর এক খুন হতে থাকে। এদিকে খুনের তদন্ত শুরু করে পুলিশ। সেই তদন্তের সঙ্গে জড়িত হয় অবিনাশ। অপহরণকারীর মগজ পড়ার চেষ্টা করতে থাকে সে। কিন্তু ট্রেলার দেখে মনে হয় পুলিশ অফিসারের সঙ্গে অপহরণকারীর কোনও গোপন সমীকরণ আছে। কী সেই সমীকরণ? দু’জনের মধ্যে কোনও যোগসাজস নেই তো? আর অবিনাশ? সে কি সত্যিই খুন করবে? সিয়া কি ফিরবে? এসবরেরই উত্তর পাওয় যাবে ১০ জুলাই।

amit sadh

[ আরও পড়ুন: ‘হুমকির মুখে পড়েই গত কয়েক মাসে একাধিকবার সিম বদলেছেন সুশান্ত!’, বিস্ফোরক শেখর সুমন ]

আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। তিনি এর আগের সিজনেও কাজ করেছিলেন। ভবানী আইয়ার, বিক্রম তুলি ও আরশাদ সৈয়দের সঙ্গে তিনি এর চিত্রনাট্যও লিখেছেন। এই ওয়েব সিরিজটি নিয়ে অভিষেক বচ্চন আগে এক সংবাদসংস্থাকে জানিয়েছিলেন, ছবির গল্প শোনার সময়ই তিনি বুঝেছিলেন তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ। এর গল্পে রীতিমতো মজেছিলেন তিনি। কোনও বিতর্কিত ফিটার ফিল্মের চেয়ে এটি কোনও অংশে কম নয়। বরং দর্শকের এটি চারগুণ বেশি ভাল লাগবে।

[ আরও পড়ুন: ‘কয়েকটা অ্যাপ ব্যান করলেই কি সমস্যা মিটবে?’ TikTok নিষিদ্ধ হওয়া নিয়ে মুখ খুললেন নুসরত ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement