BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

‘হুমকির মুখে পড়েই গত কয়েক মাসে একাধিকবার সিম বদলেছেন সুশান্ত!’, বিস্ফোরক শেখর সুমন

Published by: Sandipta Bhanja |    Posted: July 1, 2020 12:27 pm|    Updated: July 1, 2020 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “গত কয়েক মাসে ৫০ বার সিম বদলেছিলেন সুশান্ত সিং রাজপুত। কেন? তাহলে কি সত্যি সত্যিই কোনও হুমকির মুখে পড়তে হয়েছিল কিংবা কোনও গভীর ষড়যন্ত্রের শিকার হতে হয়েছিল অভিনেতাকে?”, বিস্ফোরক প্রশ্ন তুলেছেন অভিনেতা শেখর সুমন। যিনি কিনা সুশান্তের প্রয়াণের পর থেকেই সিবিআই তদন্তের দাবি করে চলেছেন।

কার হুমকির মুখে পড়ে সুশান্তকে এতবার সিম কার্ড বদলাতে হয়েছিল? প্রশ্ন শেখর সুমনের। উল্লেখ, পাটনায় (Patna) সুশান্তের বাড়িতে যাওয়ার পর তিনি এক সাংবাদিক বৈঠকের আয়োজনও করেছিলেন। সেখানেই অভিনেতার মৃত্যু ঘিরে বহু প্রশ্ন তোলেন শেখর। কোনও সুইসাইড নোট না পাওয়া থেকে শুরু করে মৃত্যুর পর সুশান্তের গলার দাগ সংক্রান্ত একাধিক প্রশ্ন তোলেন। কেন মৃত্যুর কয়েক মাস আগে থেকে ৫০ বার সিম কার্ড বদল করতে হয়েছিল সুশান্তকে? সেই প্রশ্নও তুলেছেন।

সাংবাদিক বৈঠকে শেখর সুমন (Sekhar Suman) উল্লেখ করেছেন যে, “কেউ সিম কার্ড তখনই এভাবে বদলায় যখন সে কাউকে এড়িয়ে চলতে চায় কিংবা তাঁকে কোনও হুমকির সম্মুখীন হতে হয়।” শেখর সুমনের বক্তব্য, “ওর বাড়িতে কোনও সুইসাইড নোটও ছিল না। সুইসাইড নোট থাকলে এটা হত ‘ওপেন অ্যান্ড শাট’ কেস। সেখানেই কেস শেষ হয়ে যেত। সুইসাইড নোট না থাকায় বিভিন্ন প্রশ্ন উঠে আসছে। যে ছেলেটা রাতে পার্টি করল, সকালে উঠে প্লে-স্টেশনে গেম খেলছিল। যে এক গ্লাস জুস চায়, এসে বসে, তার আচমকা এমন কী মনে হল যে হঠাৎ করে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে নিল! আর কুর্তা ব্যবহার করে ফাঁস লাগিয়ে ঝুলে পড়লে দাগ আরও চওড়া হওয়ার কথা। তবে ওই দাগ দেখে দড়ির ফাঁস বলেই মনে হয়।”

উইকিপিডিয়া পেজে সুশান্তের মৃত্যুর আপডেট নিয়ে গোল

অন্যদিকে উইকিপিডিয়া পেজে সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর আপডেট নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। “সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা করার আগেই উইকিপিডিয়া পেজের হিস্ট্রিতে তাঁর আত্মহত্যার বিষয়টি আপডেট করে তৈরি রাখা ছিল!”, অনেকেই এমন দাবি তুলেছেন একটি স্ক্রিনশট দিয়ে। হিস্ট্রি অনুযায়ী ৮টা ৫৯ নাগাদ এই তথ্যটি আপডেট করা হয়েছে। আর সুশান্ত ১০টার সময়ও জুস খেয়েছেন। তাহলে ‘গলদ’টা কোথায়? উঠছে প্রশ্ন। এই বিষয়টি ভালো করে খতিয়ে দেখতে সাইবার সেলের সাহায্য নিচ্ছে মুম্বই পুলিশ। সাইবার সেলের দেওয়া তথ্য যা পাওয়া যাচ্ছে তাতে উইকিপিডিয়া ইউটিসি টাইম অনুযায়ী চলে, যা আন্তর্জাতিক ক্ষেত্রে যেখানে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টার হেরফের থাকে৷

[আরও পড়ুন: ‘কয়েকটা অ্যাপ ব্যান করলেই কি সমস্যা মিটবে?’ TikTok নিষিদ্ধ হওয়া নিয়ে মুখ খুললেন নুসরত]

dil bechara

সঞ্জনা সঙ্ঘীকে জেরা বান্দ্রা থানায় 

প্রসঙ্গত, গতকালই বান্দ্রা থানায় জেরা করা হয়েছে সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সঙ্ঘীকে (Sanjana Sanghi), যিনি গতবছর #MeToo অভিযোগ এনেছিলেন সুশান্তের উপর। কেন সঞ্জনা এই অভিযোগ এনেছিলেন এবং শেষ ছবি শুট করার সময়ে সুশান্তের মানসিক পরিস্থিতিই বা কেমন ছিল? যাবতীয় বিষয়ে জিজ্ঞেস করা হয়েছে অভিনেত্রীকে।

ফের সম্প্রচারিত হবে ‘পবিত্র রিস্তা’
অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে ফের সম্প্রচারিত হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। প্রয়াত নায়কের প্রতি সম্মান জানিয়ে জি আনমোল চ্যানেল ফের এই ধারাবাহিক সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে। ‘পবিত্র রিস্তা’র মাধ্যমেই সুশান্ত দর্শকদের অন্দরমহলে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন।

[আরও পড়ুন: চিনকে যোগ্য জবাব দিতে বন্ধ TikTok, কী বলছে টলিপাড়া?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement