BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দিশার রহস্যমৃত্যুর সঙ্গে যোগ সুশান্তের মৃত্যুর! মুখ খুলল প্রাক্তন ম্যানেজারের পরিবার

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2020 6:52 pm|    Updated: July 7, 2020 6:52 pm

Sushant's ex manager Disha Salian's family issued a new statement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার দিন কয়েক আগেই তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর খবর প্রকাশ্যে এসেছিল। দিশার মৃত্যু নিয়েও অনেকে প্রশ্ন তুলেছিলেন! সুশান্তের মৃত্যুর সঙ্গে কি দিশার রহস্যজনক মৃত্যুর কোনও যোগ রয়েছে? এই প্রশ্ন যে কৌতূহলী মনে উঁকি দেয়নি, তা নয়! দিন কয়েক আগেই এপ্রসঙ্গে এক নেটিজেন বিস্ফোরক দাবি করেছিলেন যে, “দিশা নাকি অভিনেতা সূরজ পাঞ্চোলির (Sushant Singh Rajput) সন্তানের মা হতে চলেছিলেন, সেকথা জানতে পেরেই সুশান্ত তাঁকে বাঁচানোর চেষ্টা করেছিলেন বলে তাঁকে ষড়যন্ত্রের শিকার হতে হয়!” এবার নেটিজেনদের সেই বিস্ফোরক, ‘উড়ো’ তথ্য নিয়েই মুখ খুললেন দিশার পরিবারের সদস্যরা।

এপ্রসঙ্গে একটি বিবৃতি জারি করে দিশার (Disha Salian) পরিবার বলেন, “সকলেরই এটা মনে রাখা দরকার যে আমরা প্রত্যেকেই মানুষ এবং আমাদের আবেগ-অনুভূতি রয়েছে। আশা করি, আপনারা সকলেই আমাদের যন্ত্রণাটা বুঝতে পারছেন। আমরা আমাদের ভালবাসার মানুষটিকে হারিয়েছি! যে ক্ষতি অপূরণীয়। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দিশার মৃত্যু নিয়ে দয়া করে জলঘোলা করবেন না! ওর বাবা-মা’র পক্ষে এসব শোনা ভীষণই কষ্টকর। ভুলে যাবেন না যে দিশা কারও বাড়ির মেয়ে, সে কারও দিদি, কারও বোন, কারও বন্ধু। তাই দিশার ঘনিষ্ঠ মানুষজনকে মানসিক চাপ থেকে মুক্তি দিতে তাঁর মৃত্যু সম্পর্কে নানা ষড়যন্ত্রের গল্প বানানো বন্ধ করুন!”

[আরও পড়ুন: সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখে শুটিং নিয়ে বড়সড় সিদ্ধান্ত আমির খানের!]

প্রসঙ্গত, সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সূরজ পাঞ্চোলির সঙ্গে তাঁর বিরোধের কথাও প্রকাশ্যে এসেছিল। যদিও সূরজ তা অস্বীকার করে জানিয়েছিলেন যে আমাদের মধ্যে কোনওদিনই কোনও বিরোধ ছিল না। এই প্রসঙ্গে নাম জড়িয়েছিল সুপারস্টার সলমন খানেরও। বন্ধু আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজের জন্যই তিনি নাকি সুশান্তকে ‘ব্ল্যাকলিস্ট’ করে দিয়েছিলেন, বলে শোনা গিয়েছিল।

প্রসঙ্গত, বছর খানেক আগে অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার তদন্তেও নাকি যাতে সূরজ পাঞ্চোলির নাম যাতে না আসে, সেই জন্য সলমন খান ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন। একথা স্বীকার করেছেন খোদ জিয়া খানের মা-ই। তবে সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে দাবি করা হয়েছে যে, “দিশার সঙ্গে অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। তিনি তাঁর সন্তানের মা-ও হতে চলেছিলেন। এই অবস্থা থেকেই সুশান্ত দিশাকে বাঁচানোর চেষ্টা করলে তাঁর বিরুদ্ধেও ষড়যন্ত্র করা হয়!” আর সেই খবরকেই ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিয়েছেন আদিত্য পাঞ্চোলি এবং জারিনা ওয়াহাব। এবার এই বিষয়টি নিয়েই মুখ খুলল দিশা সালিয়ানের পরিবার।

[আরও পড়ুন: প্রথম দিনেই বাজিমাত! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড গড়ল সুশান্তের ‘দিল বেচারা’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement