BREAKING NEWS

৩ আশ্বিন  ১৪৩০  বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

মা হচ্ছেন স্বরা ভাস্কর, বিয়ের চার মাসের মধ্যেই সুখবর দিলেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: June 6, 2023 1:21 pm|    Updated: June 6, 2023 1:55 pm

Swara Bhaskar announces Pregnancy| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের চার মাসের মধ্য়েই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্য়াক্টে দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে রেজিস্ট্রার করেন স্বরা। তারপর ১৬ ফেব্রুয়ারি পরিবারকে স্বাক্ষী রেখে সই সাবুদের বিয়ে সারেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ছবিও আপলোড করেন।

আর এবার মা হওয়ার সুখবরও দিলেন স্বরা (Swara Bhaskar)। স্বামী ফাহাদকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি পোস্ট করে স্বরা লিখলেন, ”অনেক সময়ই আপনার প্রার্থনা পূরণ হয়। আর্শীবাদ পেয়েছি, কৃতজ্ঞ, দারুণ লাগছে। নতুন বিশ্বতে যেন পা দিয়েছি।”

কয়েকদিন আগে রটে যায় স্বরা নাকি অন্তঃসত্ত্বা। এক নেটিজেনের টুইট ঘিরেই বলিউডে জল্পনা শুরু হয়। সেই গুঞ্জনই হল সত্যি। এবার স্বরাই নিজে জানিয়ে দিলেন মা হওয়ার কথা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

[আরও পড়ুন: ‘দিদি’ সারার ছবি হলে দেখতে গিয়ে খেলেন ধাক্কা, মেজাজ হারিয়ে ‘শাপ-শাপান্ত’ ইব্রাহিমের!]

জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় স্বরা ও ফাহাদের বিয়ে। তবে প্রথমে সবার আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। সোশ্যাল মিডিয়ায় স্বরা প্রকাশ্যে এনেছিলেন এই বিয়ের খবর। এক মিছিলেই নাকি ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার।

বিয়ের খবর জানিয়ে স্বরা লিখেছিলেন, ”অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।”

[আরও পড়ুন: ‘ভারতীয়দের নিজেদের ঐতিহ্য সম্পর্কেই জ্ঞান নেই’! নেটপাড়াকে ‘সবক’ শেখালেন কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে