১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছিঃ! মুম্বই হামলায় অভিযুক্ত কাসভকেও এত হেনস্তা করা হয়নি, রিয়ার পাশে দাঁড়িয়ে দাবি স্বরার

Published by: Sandipta Bhanja |    Posted: August 28, 2020 11:36 am|    Updated: September 1, 2020 5:35 pm

Swara Bhasker compared Rhea's 'witch-hunt' to Ajmal Kasab's media trial

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রিয়া চক্রবর্তীকে যেভাবে মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে যেতে হচ্ছে, মুম্বই সন্ত্রাসের অভিযুক্ত আজমল কাসভকেও সম্ভবত এরকম পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়নি”, মন্তব্য বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের (Swara Bhasker)। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই দেশবাসীর সিংহভাগের নজরে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ‘মোস্ট ওয়ান্টেড’! আর সেই মহিলাকেই কিনা সমর্থন করে তাঁর হয়ে সুর চড়াচ্ছেন স্বরা? এমন প্রশ্ন তুলে বলিউড অভিনেত্রীকেও পালটা বেধড়ক তুলোধোনা করতে ছাড়েননি নেটজনতার একাংশ।

মিডিয়া ট্রায়াল নিয়ে অবশ্য আগেই আপত্তি তুলে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সুশান্তকাণ্ডের মূল অভিযুক্ত রিয়া। দেশজুড়ে যেভাবে তাঁর সমালোচনা করা হচ্ছে, ঘৃণামূলক বার্তা ছড়ানো হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে, তাঁর পরিবারকে হেনস্তা করা হচ্ছে, ইত্যাদি যাবতীয় বিষয়ের নেপথ্যে তিনি দায়ী করেছেন সংবাদমাধ্যমকে। তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে বলেও অভিযোগ এনেছিলেন। কাতর আরজি জানিয়েছিলেন, এই ট্রায়াল যেন বন্ধ হয়, কেননা এতে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন! কিন্তু প্রয়াত অভিনেতার প্রতি দেশবাসীর আবেগ তাতে আরও ইন্ধন জুগিয়েছে বই কিছুই নয়! আর এমতাবস্থাতেই দেশের সিংহভাগ মানুষ যখন সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে অনর্গল কদর্য মন্তব্য করে চলেছেন, ঠিক সেই মুহূর্তেই রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে একটি টুইট করেছিলেন মাত্র স্বরা ভাস্কর। হয়তো মানবিকতার খাতিরেই। কিন্তু স্বরার এই পদক্ষেপ ভাল মনে নেওয়া তো দূরের কথা, বরং নেটজনতা অভিনেত্রীর প্রতি রে-রে করে উঠেছেন।

[আরও পড়ুন: ‘সুশান্তের সন্তানের মা হতে চেয়েছিলাম, এখন নিজে আত্মহত্যা করতে চাই’, দাবি রিয়ার]

স্বরার টুইটে উল্লেখ, “রিয়া চক্রবর্তীকে যেভাবে মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে দোষীসাব্যস্ত করা হচ্ছে, এমন হেনস্তা তো মুম্বই সন্ত্রাসে অভিযুক্ত আজমল কাসভকেও করা হয়নি! ধিক্কার ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে। জনসমক্ষে এই বিষোদগারের জন্য আমাদের লজ্জা হওয়া উচিত!” স্বাভাবিকভাবেই এমন মন্তব্যের পর স্বরাকে একহাত নিয়েছেন নেটজনতার একাংশ।

[আরও পড়ুন: মমতাই ভরসা! শাহরুখের সিনেমার নামে তৃণমূলের নয়া প্রচার অভিযান ‘ম্যায় হুঁ না’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে