BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘গুলদস্তা’র পোস্টারে তিন কন্যা, পর্দায় লড়াকু মহিলাদের চরিত্রে স্বস্তিকা-অর্পিতা-দেবযানী

Published by: Sandipta Bhanja |    Posted: March 15, 2020 3:34 pm|    Updated: March 15, 2020 3:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অব্যক্ত’র পর অর্জুন দত্তের দ্বিতীয় ছবি ‘গুলদস্তা’। সম্প্রতি ছবির চরিত্রদের লুক প্রকাশ্যে এসেছে। নারীকেন্দ্রিক ছবি। এই গল্পের মুখ্য তিন নারীচরিত্রে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়। এই তিন নায়িকাকে নিয়েই সদ্য প্রকাশ্যে এল অর্জুনের ‘গুলদস্তা’র অফিশিয়াল পোস্টার।

স্বস্তিকা, অর্পিতা এবং দেবযানী চট্টোপাধ্যায়, এই তিন প্রধান নারী চরিত্রের নাম ডলি, রেণু ও শ্রীরূপা। এঁরা প্রত্যেকেই লড়াকু মহিলা। নিজেদের পারিপার্শ্বিক অবস্থার সঙ্গে যুঝে চলেছেন ব্যক্তিগত জীবনে। তিনজনই সমাজের তিনটি স্তরের বাসিন্দা। জীবনের নানা ওঠাপড়া ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবির গল্প। তিনজনের জার্নিই ছবির প্রধান উপকরণ। সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে এগোবে। তিনজনের সকলের জীবনেই আলাদা ক্রাইসিস। কিন্তু কোথাও গিয়ে একটা পয়েন্টে এসে তারা তিনজনে একে অপরের সঙ্গে জড়িত। 

ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম ডলি। ছবিতে তিনি এক মারোয়ারি সেলস ওম্যান। হিন্দিভাষী এই মহিলা যিনি কিনা কঠোর পরিশ্রমী। কাজই তাঁর জগৎ। শ্রীরূপার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। ব্যক্তিগত জীবনে স্বামীর সঙ্গে তাঁর সম্পর্কের নানা ওঠাপড়া নিয়েই শ্রীরূপার জার্নি। স্বামী অর্ণবের চরিত্রে অভিনয় করছেন ঈশান মজুমদার।

[আরও পড়ুন: করোনা আতঙ্কে ছেদ পড়ল রেওয়াজে, ‘জলসা’র বাইরে ভক্তদের না আসার আরজি বিগ বি’র ]

দেবযানী চট্টোপাধ্যায়কে দেখা যাবে রেণুর চরিত্রে। সাধারণ মধ্যবিত্ত বাঙালি বাড়ির বউ। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল। অনুভবের চরিত্রের নাম টুকাই। রেণুর স্বামীর ধ্রুবর চরিত্রে দেখা যাবে পরিচালক তথা অভিনেতা অভিজিৎ গুহকে। ছবিতে বিশেষ অতিথি হিসেবে থাকছেন তিনি। উল্লেখ্য, ‘সোয়েটার’ খ্যাত অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়কে দেখা যাবে রিয়া নামের এক চরিত্রে। এই তিন নারীচরিত্রের জার্নি নিয়েই এগোবে ‘গুলদস্তা’র গল্প। 

এর আগে দ্বিতীয় ছবি ‘গুলদস্তা’ সম্পর্কে অর্জুন বলেছিন, “অব্যক্ত আমার প্রথম বড় ছবি। সেই ছবিতে অর্পিতাদি ছিলেন। এবং অসাধারণ কাজ করেছেন। অর্পিতাদি দারুণ হেল্পফুল অভিনেত্রী। এই ছবিতেও তিন নারীর একজন হলেন অর্পিতা চট্টোপাধ্যায়। অন্যজন দেবযানী চট্টোপাধ্যায়। বলতে পারেন, দেবযানীদি আমার লাকি চার্ম। আমার শর্ট ফিল্ম ‘দ্য সিক্সথ এলিমেন্ট’-এও দেবযানীদি ছিল। আর একজন আমার অসম্ভব প্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। খুব ইচ্ছে ছিল ওঁর সঙ্গে কাজ করার। অনেকদিনের ইচ্ছে এবার পূরণ হল।”

[আরও পড়ুন: ‘গায়ে হাত তোলার অধিকার নেই’, ‘ভুয়ো নারীবাদী’র তকমা পেয়েও মন্তব্যে অনড় নেহা ধুপিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement