BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

ফের ছকভাঙা জুটি টলিউডে, ‘শ্রীমতি’ স্বস্তিকার স্বামী সোহম

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 8:11 pm|    Updated: February 22, 2020 8:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ফের এক ছকভাঙা জুটি। এখন অবশ্য এই ট্রেন্ডই চলছে টলিপাড়ায়। কারণ, গতবছর বাঙালি সিনেদর্শকরা বেশ কয়েকটা নতুন জুটি দেখেছেন বাংলা সিনেমার ক্ষেত্রে দেব-পাওলি, শুভশ্রী-ঋত্বিক, শ্রাবন্তী-ঋত্বিক। ‘সুইজারল্যান্ড’-এর জন্য আবার জুটি বেঁধেছেন রুক্মিণী-আবির। সেই তালিকাতেই নবতম সংযোজন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী। সোহম এবং স্বস্তিকা জুটি নিঃসন্দেহে টলিপাড়ায় নতুন। আর আনকোরাও বটে! ছবির নাম ‘শ্রীমতী’।

আদ্যোপান্ত পারিবারিক ছবি। এক দম্পতির মিষ্টি রসায়নের গল্প। কিন্তু এই আনকোরা জুটির কতা ভাবলেন কে? পরিচালক অর্জুন দত্ত। অর্জুনের হাত ধরেই একেবারে গিন্নি বেশে ধরা দেবেন স্বস্তিকা। আজ্ঞে, আধুনিকা নন। এক্কেবারে গৃহবধূর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। আর ছবির নামেই ইঙ্গিত রয়েছে গল্পের। এক গৃহবধূকে কেনদ্র করেই এগিয়েছে ‘শ্রীমতী’র গল্প।

কেমন ছবি? ‘শ্রীমতি’ ছবিতে একজন উচ্চ মধ্যবিত্ত ঘরের গৃহবধূর চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা। একেবারে সুগৃহিনী বলতে যাকে বোঝায়। স্বস্তিকার চরিত্রের নাম শ্রী। যিনি কিনা রান্না করতে ভালোবাসেন। তবে রান্নার টিপস এমন একটি কাল্পনিক চরিত্রের থেকে নেন, যাঁর আদতে কোনও অস্তিত্ব নেই! ঘর-সংসার সামলানোর মাঝেও আবার কখনও কখনও নিজেকে বদলাতেও চান শ্রী ওরফে স্বস্তিকা। গতে বাঁধা জীবন থেকে বেরিয়ে একটু অন্যরকম হতে চান। অতঃপর নিজেকে পুরোদস্তুর বদলাতে জিমেও নাম লেখান। পরবর্তীতে নিজের স্টাইল স্টেটমেন্টেও বদল আনেন। তা শ্রী কি আদৌ নিজেকে বদলাতে পারবেন?

[আরও পড়ুন: এই এপ্রিলেই ছাঁদনাতলায় রিচা চাড্ডা ও আলি ফজল, আমন্ত্রিত ফ্রিডা পিন্টো! ]

আর সোহম? যিনি সংসারের সবক্ষেত্রে স্ত্রী শ্রীয়ের পাশে থাকেন। তাঁর চরিত্রেন নাম অনিন্দ্য। তবে হঠাৎই শ্রীমতি এবং অনিন্দ্যর জীবনে একটা পরিবর্তন আসে। এখানেই ঘুরে যায় গল্পের মোড়। তারপর?  সে গল্প অবশ্য ‘শ্রীমতি’ মুক্তির পরই জানা যাবে। প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে এটাই সোহমের প্রথম কাজ। আর স্বস্তিকার দ্বিতীয় ছবি। কারণ, ইতিমধ্যেই অর্জুনের ‘গুলদস্তা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন বরখা বিস্ত সেনগুপ্ত, তৃণা সাহা, দেবযানী বোস এবং খেয়া চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনার দায়িত্বে সৌম্য ঋত। আগামী সপ্তাহেই শুরু হচ্ছে ‘শ্রীমতি’র শ্যুটিং।

[আরও পড়ুন: ‘খুব অপমানজনক’, নেটদুনিয়ায় ‘মিস্টার ইন্ডিয়া’ রিমেক তরজায় সরব সোনম কাপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement