BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের বিরুদ্ধে #MeToo অভিযোগ নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: July 28, 2020 4:10 pm|    Updated: July 28, 2020 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ২০১৮। ‘দিল বেচারা’ ছবির শুটিং চলাকালীন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে #MeToo অভিযোগ উঠেছিল। সুশান্তকে ‘স্কার্ট চেজার’ বলে কটাক্ষও করা হয়েছিল। সেই সময় খবর ছড়িয়েছিল যে সুশান্তের আচরণের জন্য নাকি ছবির অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। ‘দিল বেচারা’ ছবির মুক্তিকে কেন্দ্র করে ফের একবার সংশ্লিষ্ট প্রসঙ্গ টেনে আনা হয়েছে। যার জন্যে রীতিমতো সরগরম নেটদুনিয়া। তার রেশ ধরেই এবার প্রয়াত অভিনেতার বিরুদ্ধে ওঠা #MeToo অভিযোগ নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগকে একেবারে নস্যাৎ করে দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সেটে অভিনেতার খারাপ আচরণের অভিযোগকেও ভুয়ো রটনা বলে দাবি করেছেন বাঙালি অভিনেত্রী। সঞ্জনাকে তো কখনও সেটে দেখে মনে হয়নি যে সুশান্তের আচরণে ওর মণোক্ষুণ্ণ হয়েছে কিংবা সেরকম কিছু ঘটলে তো বোঝাই যেত যে কোথাও একটা ভুল কিছু হচ্ছে! সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, সহ-অভিনেতা সুশান্তের ক্যারেক্টার সার্টিফিকেটে রীতিমতো পুরো নম্বরই বসিয়েছেন স্বস্তিকা।

 

স্বস্তিকার মন্তব্য, “যেহেতু ছবিতে আমি সঞ্জনা সাঙ্ঘীর মায়ের ভূমিকায় অভিনয় করেছি, তাই তখন অনেকটা সময়েই ওর সঙ্গে কাটিয়েছি। এমনকী, আমরা সবাই রাতের খাবারটাও একসঙ্গেই খেতে বসতাম। গোটা সেটে ভীষণ পজিটিভ এবং বন্ধুত্বপূর্ণ একটা পরিবেশ ছিল। আমি তো কোনও দিনই ‘দিল বেচারা’ ছবির শুটিংয়ের সময় টিম মেম্বারদের মাঝে অস্বস্তি বোধ করিনি! এমনকী, সঞ্জনার মধ্যেও এরকম ভাবনাচিন্তা কোনওদিন দেখিনি। তাহলে তো বুঝতেই পারতাম।”

উল্লেখ্য, স্বস্তিকাই একমাত্র অভিনেত্রী যিনি কিনা সুশান্তের দু-দুটো ছবিতে কাজ করেছেন। সেই বিষয়েও নিজেকে ভাগ্যবান বলেই মনে করেন তিনি। পাশাপাশি সংশ্লিষ্ট সাক্ষাৎকারে এও বলেন যে, “ছবিতে বেশিরভাগ দৃশ্যই ছিল সঞ্জনার সঙ্গে। ওর সঙ্গে কেউ খারাপ ব্যবহার করলে চোখে পড়ত না! আর সুশান্ত যৌন হেনস্থা করবে ওঁর নায়িকাকে? যাঁরা মিথ্যে অভিযোগে ফাঁসাতে চেয়েছিলেন, এ সব তাঁদের অপপ্রচার ছাড়া আর কিছুই নয়।”

[আরও পড়ুন: দু’বার দেখা হয়েছে সুশান্তের সঙ্গে, অভিনেতা ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন মহেশ ভাট]

প্রসঙ্গত, এই মিটু অভিযোগ কিন্তু সুশান্তকে মানসিক দিক থেকে বেশ কুড়ে কুড়ে খেয়েছিল! যদিও পরে প্রমাণিত হয় যে সেই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। তার জন্যে কিন্তু সুশান্তকে কম কাঠ-খড় পোড়াতে হয়নি! নিজেকে নির্দোষ প্রমাণ করতে সঞ্জনার সঙ্গে তাঁর যাবতীয় হোয়াটস অ্যাপ প্রকাশ্যে আনেন সুশান্ত। অনুরোধ জানান, মিথ্যে অপবাদের ভাগী করে যেন তাঁর কেরিয়ার শেষ করে না দেওয়া হয়। অভিনেতার মৃত্যুর পর আবারও সেই প্রসঙ্গ উঠে এসেছে কঙ্গনা রানাউতের বিস্ফোরক মন্তব্যের রেশ ধরে। পালটা উত্তরও দিয়েছেন সঞ্জনা। বলিউড ক্যুইনের উদ্দেশে বলেছেন, “মোটেই সেই মিটু অভিযোগ নিয়ে চুপ থাকিনি। যথাসময়ে যোগ্য জবাব দিয়েছি।” সেই অভিযোগের ভিত্তিতেই স্বস্তিকাকে প্রশ্ন করা হলে তিনি যাবতীয় অভিযোগ উড়িয়ে দেন।

[আরও পড়ুন: ‘বলিউড থেকে অস্কার পাওয়া মানে মৃত্যুকে চুম্বন করা’, রহমানকে বললেন পরিচালক শেখর কাপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement