Advertisement
Advertisement
Swastika Mukherjee Sreelekha Mitra

কার্নিভ্যালে মুখ্যমন্ত্রীর সঙ্গে একমঞ্চে স্বস্তিকা, ‘আপনাদের মতো হতে পারলাম না’, খোঁচা শ্রীলেখার

স্বস্তিকা মুখোপাধ্যায়কে চকোলেট উপহার দেন মুখ্যমন্ত্রী।

Swastika Mukherjee shared stage with Mamata Banerjee, Sreelekha Mitra teases her । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 9, 2022 4:35 pm
  • Updated:October 9, 2022 4:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর কার্নিভ্যাল (Durga Puja Carnival 2022) বলে কথা। সেখানে মিষ্টিমুখ হবে না, তা তো হতেই পারে না। রেড রোডের পুজো কার্নিভ্যালে গিয়ে মুখ্যমন্ত্রীর হাত থেকে তাই চকোলেট উপহার পান স্বস্তিকা। মুখ্যমন্ত্রীর প্রশংসা করে সেই ছবি পোস্টও করেন অভিনেত্রী। আর তা নিয়ে নেটদুনিয়ায় জোর শোরগোল। ছবি পোস্ট করে অভিনেত্রীকে খোঁচা দিলেন শ্রীলেখা মিত্রও।

শনিবার রাজ্য সরকার রেড রোডে পুজো কার্নিভ্যালের আয়োজন করে। ১০০টি পুজোর ট্যাবলো প্রদর্শিত হয়। অনুষ্ঠানে চাঁদের হাট। যোগ দেন বিভিন্ন মহলের বিশিষ্ট-সহ টলিউড সেলেবরা। ওই অনুষ্ঠানে যোগ দেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতার কথা লেখেন। কলকাতা পুলিশের প্রশংসা করেন। চকোলেট উপহার পাওয়ার কথাও উল্লেখ করেন স্বস্তিকা।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: পন্থকে ভালবেসে এবার অস্ট্রেলিয়া পাড়ি উর্বশীর! অভিনেত্রীর পোস্টে ফের উসকে গেল জল্পনা]

কেন কার্নিভ্যালে অংশ নিলেন স্বস্তিকা, তা নিয়ে নেটদুনিয়ায় জোর শোরগোল। অভিনেত্রী শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra) আক্রমণ করেন স্বস্তিকাকে। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে তিনি লেখেন, “আমার খামতি দিদিমণি। আপনি চোখে আঙুল দিয়ে আমায় দেখিয়ে দিলেন খামতিটা কোথায়, আপনাদের মতো হতে পারলাম না এটাইতো? ঝুঁকুন ঝুঁকুন পায়ের তলার তল ঠিক পেয়ে যাবেন। কারেক্ট আছে।”

শ্রীলেখার মতো আরও অনেকেই আক্রমণ করেছেন স্বস্তিকাকে। কার্নিভ্যালে না গিয়ে আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের ধরনা মঞ্চে যেতে পারতেন বলেও উপদেশ দেন বিশ্বনাথ চক্রবর্তী নামে জনৈক এক নেটিজেন।

Comment

যদিও তার পালটা জবাব দেন স্বস্তিকা। তিনি লেখেন, “আমি মানুষের পাশে যেভাবে থাকার ঠিকই থাকি। সবটা তো আর এফবি পোস্ট হয় না তাই জানতে পারেন না আর জানানোর প্রয়োজনও বোধ করি না। তাই বলে এত বড় একটা উদযাপন সেখানে হাজার হাজার মানুষ গিয়েছেন আমার যাওয়াটা ভুল এটা মানতে পারলাম না। আমাদের রাজ্যের অগুনতি মানুষ ওখানে গিয়েছে ঠাকুর দেখতে, আমিও একই কারণে গিয়েছি, সব কিছুর মধ্যে রাজনীতি ঢোকানোর দরকার নেই।”

Swastika

পুজো মিটে গিয়েছে। পুজো কার্নিভ্যালও শেষ। তবে রাজনৈতিক কচকচানি যে থামছে না, তা তারকাদের সোশ্যাল মিডিয়া টাইমলাইনে নজর রাখলেই স্পষ্ট।

[আরও পড়ুন: ‘শাড়ি পরলেও তো পেট দেখা যায়’, খোলামেলা পোশাকে ট্রোলড হয়ে ফুঁসে উঠলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ