BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মহিলাদের স্তনের বেলায় ধর্মভেদ করেন না তো’, জোম্যাটো গ্রাহককে আক্রমণ স্বস্তিকার

Published by: Bishakha Pal |    Posted: August 2, 2019 11:43 am|    Updated: August 2, 2019 11:43 am

Swastika Mukherjee slams man who invoked religion on Zomato

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যোমাটোর মুসলমান যুবকের হাত থেকে খাবার নিতে অস্বীকার করেন অমিত শুক্লা৷ ডেলিভারি বয় সংখ্যালঘু, এই অজুহাত দেখিয়ে খাবারের অর্ডার বাতিল করে দেন তিনি। কিন্তু যতই ধর্ম নিয়ে ভেদাভেদ করুন, তিনি নিজে যে ধোয়া তুলসিপাতা নন, তা বোঝালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তসলিমা নাসরিনকে করা একটি উক্তিতে তিনি অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছিলেন। সেটি সম্প্রতি স্বস্তিকা টুইটারে শেয়ার করেছেন। সঙ্গে অমিতকে নরমেগরমে তীব্র আক্রমণ শানাতেও ছাড়েননি অভিনেত্রী।

[ আরও পড়ুন: ফাঁস সানি লিওনের ফোন নম্বর, রোজ ২০০ কলে অভিনেত্রীকে অশ্লীল প্রস্তাব ]

বছর খানেক আগে তসলিমা নাসরিন টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে তোলা। ছবির নিচে অমিত কমেন্ট করেছিলেন, “তোমার স্তন দু’টি অসাধারণ। আশা করি আমার বক্তব্য তোমার ভাল লাগবে।” এই ছবি ও কমেন্টের স্ক্রিনশট টুইটারে পোস্ট করেন স্বস্তিকা। লেখেন, “অমিত শুক্লা স্তনের প্রতি মোহগ্রস্ত। সেটা হিন্দু নারীর স্তন কি মুসলিম মহিলার স্তন, তা নিয়ে তাঁর কিছু এসে যায় না। কিন্তু যখন খাবারের প্রসঙ্গ আসে, তাঁর হিন্দু ডেলিভারি বয় চাই। এই ধরনের মানুষকে কি সব জায়গা থেকে বয়কট করা উচিত নয়?”

স্বস্তিকার এমন মন্তব্যের পর নেটিজেনরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। তাঁদেরও মত, যে অমিত শুক্লা মহিলাদের স্তন নিয়ে এমন কুরুচিকর মন্তব্য করতে পারেন, তিনিই আবার ডেলিভারি বয়কে নিয়ে বাছবিচার করছেন!

taslima-amit

গত বুধবার জব্বলপুরের বাসিন্দা অমিত শুক্লা জোম্যাটোর মাধ্যমে নিরামিষ খাবার অর্ডার দেন৷ তাঁর কাছে মেসেজ আসে ফৈয়াজ নামে এক যুবক খাবার পৌঁছে দেবে৷ মুহূর্তের মধ্যে ফৈয়াজ ফোন করেন অমিতকে৷ ঠিকানা জানতে চাওয়া হয়৷ ফৈয়াজের দাবি, ফোনের ওপার থেকে অমিত ধর্ম নিয়ে খোঁচা দিয়ে নানা কথা শোনান তাঁকে৷ এরপর অমিত জোম্যাটোকে জানান অ-হিন্দু কারও হাত থেকে খাবার নেবেন না তিনি৷ তবে তাতে মনমতো উত্তর দেয়নি ওই সংস্থা৷ আবারও অমিত জোম্যাটোকে জানান, তবে তিনি খাবারের অর্ডার বাতিল করবেন৷ খাবার সরবরাহকারী ওই সংস্থার তরফে সাফ জানিয়ে দেওয়া হয়, যাই করুন না কেন টাকা ফেরত পাবেন না৷ তাতে রাজি হয়ে যান অমিত৷ বাতিল করে দেন অর্ডার৷

[ আরও পড়েছেন: এই বিখ্যাত ক্রিকেট তারকার বায়োপিকে অভিনয় করবেন শচীন! থাকছেন রানা ডগ্গুবতিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে