BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এই বিখ্যাত ক্রিকেট তারকার বায়োপিকে অভিনয় করবেন শচীন! থাকছেন রানা ডগ্গুবতিও

Published by: Sandipta Bhanja |    Posted: August 1, 2019 9:47 pm|    Updated: August 1, 2019 9:47 pm

Sachin Tendulkar to do cameo in the biopic of this Sri Lankan cricketer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রুপোলি পর্দায় খেলোয়াড়দের জীবনী বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এম এস ধোনি থেকে শুরু করে মেরি কম, মিলখা সিং-দের মতো ব্যক্তিত্বদের জীবনভিত্তিক সিনেমা দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। এবার সেই তালিকার নবতম সংযোজন শ্রীলঙ্কার স্পিনার মুথাইয়া মুরলীধরন। আর সেই ছবিতেই দেখা যাবে শচীন তেন্ডুলকরকে।

[আরও পড়ুন: দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে ছবি, ব্যতিক্রমী ব্রিটিশ গোয়েন্দার চরিত্রে রাধিকা]

ছবির নাম ‘৮০০’।  শ্রীলঙ্কার কিংবদন্তী স্পিনারের ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। শোনা যাচ্ছে, মুরলীধরনের বায়োপিকে শচীনকে দেখা যাবে ক্যামিওর চরিত্রে। কিন্তু আরেক দক্ষিণী সুপারস্টার রানা ডগ্গুবতি কোন ভূমিকায় থাকছেন?  হিন্দি এবং তেলুগু – এই দুই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই তো রানা ডগ্গুবতি এখন বেশ জনপ্রিয়। ‘বাহুবলী’র পর থেকে তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। তবে, তিনি অবশ্য মুরলীধরনের বায়োপিকে অভিনয় করছেন না। বরং, প্রযোজকের ভূমিকায় থাকছেন রানা। আর সেই খবর রানা নিজেই তাঁর টুইটারে প্রকাশ করেছেন। ডর প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর নিজস্ব ব্যানার সুরেশ প্রোডাকশনস যৌথভাবে প্রযোজনা করছে ‘৮০০’। ছবির বাজেটও বেশ মোটা।

[আরও পড়ুন: বছর শেষে কাশ্মীরি প্রেমিকের সঙ্গে সাতে পাকে বাঁধা পড়ছেন সুস্মিতা]

আগামী বছর অর্থাৎ ২০২০ সালে শুরু হচ্ছে মুরলীধরনের বায়োপিকের শুটিং। পরিচালনা করবেন দক্ষিণী পরিচালক শ্রীপতি রঙ্গস্বামী। বিজয় আপাতত অন্য ছবির কাজে ব্যস্ত। সেই ছবির কাজ শেষ হলেই শ্রীলঙ্কার কিংবদন্তী স্পিনার মুরলীধরনের কাছ থেকে তাঁর চরিত্রে অভিনয় করার জন্য তালিম নেবেন। তবে বায়োপিকে শচীনের ক্যামিওর ভূমিকায় থাকার খবর প্রকাশ্যে আসতেই ক্রিকেটভক্তদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। উল্লেখ্য, ২২ গজে একে অপরের বিরুদ্ধে শচীন এবং মুরলীধরন অনেক হাইভোল্টেজ ম্যাচেই খেলেছেন। কে বলতে পারে, ২২ গজের সেরকমই এক নস্টালজিয়া ফিরতে চলেছে ‘৮০০’-র হাত ধরে। ময়দানে ব্যাট হাতে শচীন অন্যদিকে প্রতিপক্ষের বোলার মুরলীধরন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে