BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নৃত্যশিল্পী বদল, ‘আমি যে তোমার’ গানে বিদ্যার পরিবর্তে আসছেন এই অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: February 20, 2020 3:53 pm|    Updated: February 20, 2020 3:53 pm

Tabu replaces Vidya Balan in Ami Je Tomar in Bhool Bhulaiyaa 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভুল ভুলইয়া ২’ এখন টক অফ দ্য টাউন। ২০০৭ সালের ‘ভুল ভুলইয়া’র অসাধারণ সাফল্যেই অবশ্য এর কারণ। ছবির সাফল্যের পর থেকেই সিক্যুয়েলের চাহিদা তৈরি হয়েছিল দর্শকদের মধ্যে। তাই যখন ‘ভুল ভুলইয়া ২’-এর ঘোষণা হল, তখন থেকেই চড়ছে উত্তেজনার পারদ। এই ছবিতে অক্ষয় কুমারের বদলে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ঠিক একইভাবে বদলে গিয়েছে আইকনিক গান ‘আমি যে তোমার’-এর ডান্সার। ছবিতে গানটি থাকছে ঠিকই। তবে বিদ্যার পরিবর্তে এবার দেখা যাবে টাবুকে।

অক্ষয় কুমার ছবিতে না থাকলেও প্রথম থেকে মনে করা হয়েছিল ‘আমি যে তোমার’ গানটি যদি থাকে, তাহলে নিশ্চয়ই সেখানে বিদ্যাকেই রাখবেন পরিচালক। হয়তো তিনি অতিথি শিল্পীর ভূমিকায় থাকবেন। কিন্তু এখন দেখা যাচ্ছে তাঁকে কোনওভাবেই ছবির সিক্যুয়েলে রাখা হয়নি। ‘আমি যে তোমার’ গানটিতে হিন্দুস্থানি ক্লাসিকাল নাচ করতে দেখা যাবে টাবুকে। ইতিমধ্যেই শুটিং করতে জয়পুর রওনা দিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে এই গানে নাকি টাবুকে একেবারে ভিন্নভাবে আবিষ্কার করবে দর্শক। ছবির অভিনেতাদের মধ্যে এখনও পর্যন্ত একজনের নামই সামনে এসেছে। তিনি কার্তিক আরিয়ান। তাঁকে অক্ষয় কুমারের চরিত্রে দেখা যাবে।

[ আরও পড়ুন: বিয়ের মাসদুয়েক পর সৃজিত-মিথিলার রিসেপশন, এলাহি আয়োজন ‘মুখুজ্জ্যে’ দম্পতির ]

২০০৭ সালে দর্শকদের অতুলনীয় প্রশংসা পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। বিশেষ করে নজর কেড়েছিলেন অক্ষয় কুমার ও বিদ্যা বালানের অভিনয়। পরিচালক প্রিয়দর্শনও এই ছবির জন্য প্রশংসা কুড়িয়েছিলেন। তবে ‘ভুল ভুলাইয়া ২’ তিনি পরিচালনা করছেন না। এবার পরিচালকের আসনে রয়েছেন ফারহাদ সামজি। ছবির গল্পও তাঁর লেখা। কমেডি ছবি পরিচালনায় ফারহাদ যে বেশ অভিজ্ঞ, তার প্রমাণ ‘হাউজফুল ৩’, ‘হাউজফুল ৪’ ও ‘এন্টারটেনমেন্ট’-এর মতো ছবি। এমনকী, ‘কুলি নম্বর ১’, রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, আহমেদ খানের ‘বাগি ৩’ ও অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির গল্পও তাঁরই লেখা।

[ আরও পড়ুন: পর্নদুনিয়ায় স্পিলবার্গকন্যা, মেয়ের সিদ্ধান্তকে স্বাগত জানালেন বাবা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে