BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পর্নদুনিয়ায় স্পিলবার্গকন্যা, মেয়ের সিদ্ধান্তকে স্বাগত জানালেন বাবা

Published by: Bishakha Pal |    Posted: February 20, 2020 2:56 pm|    Updated: February 20, 2020 9:44 pm

Steven Spielberg's daughter Mikaela starts her career as adult star

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা বিশ্ববন্দিত পরিচালক। ‘ইটি’, ‘জুরাসিক পার্ক’, ‘জস’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। সেই স্টিভেন স্পিলবার্গের মেয়ে কিনা পর্নোগ্রাফিতে অভিনয় করবেন! কিন্তু মেয়ে মিকাইলা যে এমনই সিদ্ধান্ত নিয়েছেন। তবে বাবার তাতে আপত্তি নেই। উলটে মেয়ের এই সিদ্ধান্তে পাশে থাকার কথা জানিয়েছেন বাবা।

১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন স্টিভেন স্পিলবার্গ ও তাঁর স্ত্রী কেট ক্যাপস। সেই মেয়ের বয়স এখন ২৩। স্বাভাবিকভাবেই কেরিয়ার শুরু করার কথা ভাবছেন তিনি। তবে স্পিলবার্গের মেয়ে যখন, তখন তিনিও যে ডিরেক্টরস হ্যাট মাথায় দিয়ে ‘অ্যাকশন-কাট’-এর কাজ করবেন, সেটাই ভেবেছিল অনুরাগীরা। কিন্তু না। সেই পথে হাঁটলেন না মিকাইলা। ফিল্মের দুনিয়াতেই তিনি এলেন। কিন্তু পর্নফিল্ম। তিনি বলেছেন, “আমি বরাবরই কামুক প্রকৃতির মানুষ। এই নিয়ে আগেও আমাকে সমস্যায় পড়তে হয়েছে। অন্যকিছু নয়, এখানকার মানুষ এর সঙ্গে কমফর্টেবল নয়। আমি এমন একটা কাজ করতে চাই, যা অন্যদের সন্তুষ্ট করে।”

[ আরও পড়ুন: ‘ওরে বাবা এটা বিপজ্জনক জায়গা’, ডাব্বুর প্রদর্শনীতে অমিতাভের ছবি দেখে ছিটকে গেলেন রেখা ]

কিন্তু এমন একটি পেশায় আসা তো সহজ কথা নয়। বাবা-মাকে বলতেও তো অনেক সাহস লাগে? অস্বীকার করেননি মিকাইলা। তবে কথাটি বলার পর তাঁদের থেকে যা প্রতিক্রিয়া পেয়েছেন, তাতে তিনি অভিভূত। স্টিভেন স্পিলবার্গ মেয়েকে বকাঝকা করা তো দূরের কথা, উলটে প্রশংসাই করেছেন। জানিয়েছেন, মেয়ের সিদ্ধান্তে তিনি পাশে আছেন। হোক না মেয়ে পর্নস্টার, তাতে কী? অনেকেই তো পর্নস্টার হিসেবে কেরিয়ারে সফল। মিকাইলাও যদি তাই হয়, তাতে তো আপত্তি নেই!

এর আগে মিকাইলা পর্নহাবে ‘সুগার স্টার’ নামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। কিন্তু পরে সেটি নামিয়ে নেন। কারণ আগে তিনি টেনেসি সেক্সুয়াল ওরিয়েন্টেড বিসনেস লাইসেন্স বোর্ড থেকে লাইসেন্স পেতে চান। তারপরই তিনি পাকাপাকিভাবে এই পেশায় চলে আসবেন বলে ভেবেছিলেন। তবে মজার কথা তিনি কিন্তু ক্যামেরার সামনে অন্য কারওর সঙ্গে সেক্স করতে চান না। একমাত্র নিজের ফিঁয়ন্সে ৪৭ বছরের কুক প্যাঙ্কাউয়ের সঙ্গেই ভিডিও শুট করার কথা জানিয়েছেন তিনি। যদিও পর্নস্টার হতে যদি মিকাইলা চান, তাহলে তিনি কতটা তাঁর সিদ্ধান্তে অনড় থাকতে পারবেন, তা নিয়ে সন্দেহ থেকেই যায়।

[ আরও পড়ুন: হাসপাতালের বেডে শুয়ে করজোড়ে অমিতাভের কাছে ক্ষমা চাইলেন মরণাপন্ন অমর সিং ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে