BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওরে বাবা এটা বিপজ্জনক জায়গা’, ডাব্বুর প্রদর্শনীতে অমিতাভের ছবি দেখে ছিটকে গেলেন রেখা

Published by: Sandipta Bhanja |    Posted: February 20, 2020 2:25 pm|    Updated: January 11, 2021 5:17 pm

Rekha runs from Amitabh Bachchan's photo in viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ইয়ে ড্যাঞ্জার জোন হ্যাঁয় (এটা বিপজ্জনক জায়গা)” অমিতাভ বচ্চনের ছবির সামনে দাঁড়িয়ে মন্তব্য বলিউডের এভারগ্রিন নায়িকা রেখার। সে কী! আজও অমিতাভকে এভাবেই এড়িয়ে চলেন রেখা? কিংবা এত বছর পরেও কি বলিউড শাহেনশার ছায়া থেকে এতটাই দূরত্ব বজায় রাখেন! রেখার মন্তব্য শুনে কিন্তু অনেকের মনেই সেই প্রশ্ন উঁকি দিয়েছিল। কিন্তু হঠাৎ কেন অমিতাভের উদ্দেশে এমন মন্তব্য রেখার?

বিষয়টা তাহলে খানিক খুলেই বলা যাক। আসলে গত মঙ্গলবার ডাব্বু রতনানির ফ্যাশন ক্যালেন্ডারের উদ্বোধনী অনুষ্ঠান ছিল। সেখানেই উপস্থিত ছিলেন আমন্ত্রিত রেখা। সেই প্রদর্শনীতে উপস্থিত চিত্র সাংবাদিকরা রেখাকে মঞ্চে হাঁটার অনুরোধ জানালে তিনিও আপত্তি করেননি। ডাব্বুকন্যার হাত ধরে ‘স্মার্ট’ভাবে হাঁটেন মঞ্চে। তখনই ঘটে এই ঘটনা। মঞ্চে হাঁটতে গিয়ে এককোণায় দাঁড়িয়ে পড়েন পাপারাজিদের ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য। পিছন ঘুরে যখনই দেখতে পান যে সেখানে অমিতাভ বচ্চনের ফটো রয়েছে, স্বতঃস্ফূর্তভাবে প্রকাশ্যেই বলে ওঠেন, “ওরে বাবা, এ তো বিপজ্জনক জায়গা!” সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি উপস্থিত দর্শকরা। ব্যাস, তারপরই নিমেষের ওই ভিডিও বিদ্যুৎগতিতে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।  

ডাব্বুর শোয়ে রেখা

এই প্রথম অবশ্য এমন ঘটনা ঘটেনি। গতবছরও ডাব্বুর ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে এমনটা হয়েছিল। অমিতাভের ছবি দেখে সেখান থেকে সরে গিয়ে অন্য জায়গায় দাঁড়ান। প্রসঙ্গত, রেখা-অমিতাভের রসায়ন কিন্তু আজও সিনেপ্রেমীদের মনে চিরসবুজ হয়ে রয়েছে। কেচ্ছা-বিতর্কও কম কিছু হয়নি বলিউডের এই দুই কিংবদন্তীকে নিয়ে। এর আগে সিমি গেরিওয়ালের চ্যাট শো’তে গিয়েও অমিতাভ বচ্চনের প্রেমে পড়ার কথা স্বীকার করে নিয়েছেন রেখা। সেই শোয়ের ভিডিও ক্লিপিংসও কিন্তু দুরন্ত গতিতে ভাইরাল হয়েছিল।

[আরও পড়ুন: হাসপাতালের বেডে শুয়ে করজোড়ে অমিতাভের কাছে ক্ষমা চাইলেন মরণাপন্ন অমর সিং ]

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ডাব্বু রতনানি ১৯৯৯ সাল থেকে তিনি এই ফটোশুটের ক্যালেন্ডার বের করে চলেছেন। প্রতি বছরের মতো এবছরও দর্শকদের নিরাশ করেননি ডাব্বু। ডাব্বুর ফ্যাশন ক্যালেন্ডার মানেই বলিউড তারকাদের ভিড়। মঙ্গলবার ডাব্বুর ২০২০ ক্যালেন্ডার মুক্তি পেল।  টপলেস অবতারে আগুন ঝরিয়েছেন কিয়ারা আডবানি, ভূমি পেড়নেকর এবং সানি লিওনে। ক্যালেন্ডারে ভিকি কৌশলের লুক হিল্লোল তুলেছে তরুণীদের মনে। যেন সুইমিং পুলেই আগুনের গোলা! উদ্বোধনী অনুষ্ঠানে ডাব্বু রতনানির ২০২০ ক্যালেন্ডার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভূমি পেড়নেকর, সানি লিওন, রেখা, বিদ্যা বালন, উর্বশী রাউটেলা, কৃতি স্যানন, অন্নু মালিক, ইশা কপিকার, জ্যাকি শ্রফ-সহ অন্যান্য তারকারা।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়ান-২’ ছবির সেটে দুর্ঘটনায় মৃত ৩, অল্পের জন্য প্রাণে বাঁচলেন কমল হাসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে