BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ব়্যাপের ছন্দে ‘গাল্লি বয়’ ছবির স্মৃতি ফেরাল পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’-এর ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2021 5:33 pm|    Updated: April 6, 2021 5:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল রণবীর সিং, আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’ (Gully Boy)। সেই ছবির স্মৃতি ফেরাল পরমব্রত চট্টোপাধ্যায়, মধুমিতা সরকার অভিনীত ‘ট্যাংরা ব্লুজ’ (Tangra Blues)। পয়লা বৈশাখের অবসরে মুক্তি পাবে সুপ্রিয় সেন পরিচালিত ছবিটি। মঙ্গলবার প্রকাশ্যে এল ট্রেলার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

[আরও পড়ুন: ভোটে অনিয়মের অভিযোগ, বুথ দর্শনে বেরিয়ে বিক্ষোভের মুখে তনুশ্রী ]

মুম্বইয়ের এক বস্তিবাসী ব়্যাপার মুরাদের (রণবীর সিং) কাহিনি তুলে ধরা হয়েছিল ‘গাল্লি বয়’ ছবিটিতে। সে বছরে অস্কারের জন্যও জোয়া আখতার পরিচালিত ছবিটি পাঠানো হয়েছিল। লাভ বিশেষ হয়নি। তবে ব়্যাপের ছন্দের সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন দর্শক। এসভিএফ প্রযোজিত এই ছবির বিষয়বস্তুতেও ব়্যাপের ছন্দ রয়েছে। তবে এ কাহিনি মুরাদের মতো কোনও কাল্পনিক চরিত্রের নয়। বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও সুপ্রিয় সেন। ছবিতে সঞ্জীব মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। বস্তির দুঃস্থ শিশুদের নিয়ে একটি ব্যান্ড তৈরি করে সঞ্জীব। চায় শিশুগুলো যেন দারিদ্রর কবলে পড়ে অবধারিত অন্ধকার জীবনে না চলে যায়। সুরের টানেই তাঁর এই উদ্যোগের অংশীদার হয়ে যায় জয়ী (মধুমিতা)। কিন্তু অন্ধকার জগতে দরিদ্র জীবনের শিকড় অনেক গভীর পর্যন্ত পৌঁছে যায়। সেখান থেকে তরুণ প্রাণগুলিকে কি উদ্ধার করতে পারবে দু’জনে? প্রশ্নের উত্তর মিলবে ১৫ এপ্রিল। সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

মিউজিক্যাল এই ড্রামার সুর সাজিয়েছেন নবারুণ বসু। ক্যামেরার দায়িত্ব সামলেছেন রঞ্জন পালিত। এসভিএফের সঙ্গেই ‘ট্যাংরা ব্লুজ’ ছবির প্রযোজনায় অংশীদার রোড শো ফিল্মস। সম্পাদনা করেছেন সুমিত চৌধুরী। মধুমিতা-পরমব্রত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে ‘সহজ পাঠের গপ্পো’ খ্যাত সামিউল আলমকে।

[আরও পড়ুন: দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যকে সমর্থন করে শিল্পীদের তীব্র কটাক্ষ রুদ্রনীলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement