Advertisement
Advertisement

Breaking News

Prosenjit Srijit

জয়া-অনির্বাণকে নিয়ে ঘুড়ি ওড়াচ্ছেন বুম্বা, লাটাই হাতে সামাল ‘ক্যাপ্টেন’ সৃজিতের

বিশ্বকর্মা পুজোয় ঘুড়ির লড়াই 'দশম অবতার' টিমের।

Team Dawshom Awbotaar Prosenjit, Srijit celebrates Biswakarma Puja | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 18, 2023 3:35 pm
  • Updated:September 18, 2023 3:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আর হাতে বন্দুক নয়। তার পরিবর্তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) হাতে মাঞ্জা দেওয়া সুতো আর ঘুড়ি। পাশেই লাটাই হাতে সামাল দিচ্ছেন ‘দশম অবতার’ (Dawshom Awbotaar) টিমের ‘ক্যাপ্টেন’ সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। সেই সঙ্গে ঘুড়ির লড়াইয়ে যোগ দিয়েছেন জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যরাও।

বিশ্বকর্মা পুজো বলে কথা! এইদিনে রোদ ঝলমলে আকাশে ঘুড়ি না ওড়ালে হয়? ‘দশম অবতার’ টিম নিয়ে তাই ঘুড়ি লড়াইয়ের আমেজে মাতলেন পরিচালক সৃজিত। কখনও লাটাই ধরে সামাল দিতে দেখা গেল অনির্বাণকে আবার কখনও বা লাটাই ধরে ঘুড়ি ওড়ালেন জয়াও। আর টিমের সেই জমজমাট ঘুড়ি-আড্ডার ছবি শেয়ার করেই সকলকে বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা জানালেন ‘বুম্বাদা’।

Advertisement

গত ৬ সেপ্টেম্বর ‘দশম অবতার’ -এর সব চরিত্রদের ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন সৃজিত মুখোপাধ্যায়। টুকরো কোলাজে তুখড় লুকে ধরা দেন যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যরা। সেই ঝলক দেখেই উচ্ছ্বসিত অনুরাগীরা বড়পর্দার চমকের জন্য মুখিয়ে রয়েছেন। ‘খোকা’ অনির্বাণের পাশাপাশি প্রবীর রায়চৌধুরির ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখার তর যেন তাঁদের আর সইছে না।

Advertisement

[আরও পড়ুন: ‘হোটেলের ঘরে নায়কের সঙ্গে ৪ ঘণ্টা সায়ন্তিকা! পোশাক নিয়ে চম্পট’, বিস্ফোরক প্রযোজক]

প্রসঙ্গত, চলতি বছরের পুজোতেই মুক্তি পাচ্ছে ‘দশম অবতার’। আরও তিনটি বহু প্রতীক্ষিত বাংলা ছবি- ‘বাঘা যতীন’, ‘জঙ্গলে মিতিন মাসি’, ‘রক্তবীজ’ও সেই একইসময়ে রিলিজ করছে। অতঃপর বক্স অফিসে ‘দশম অবতার’ টিম ‘ভোকাট্টা’ বলে চেঁচাতে পারে কিনা, সেটা দেখার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

[আরও পড়ুন: দুয়ারে ১০০০ কোটি! বক্স অফিসে একাই ব্যাটিং বাদশার, ‘পাঠান’-এর রেকর্ডও ভাঙবে ‘জওয়ান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ