BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফুটবল কোচের ভূমিকায় অমিতাভ, প্রকাশ্যে ‘ঝুন্ড’-এর প্রথম ঝলক

Published by: Bishakha Pal |    Posted: January 21, 2020 5:58 pm|    Updated: January 21, 2020 8:44 pm

Teaser and poster of Amitabh Bachchan's movie Jhund is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঝুন্ড’ নিয়ে দর্শকমনে কৌতূহল চরমে। বিশেষ করে এই ছবিতে যখন রয়েছেন অমিতাভ বচ্চন, আগ্রহ তো থাকবেই। সোমবার মুক্তি পেয়েছিল ছবির ফার্স্ট লুক। এবার মুক্তি পেল ছবির টিজার। যদিও টিজারে গল্প একেবারেই বলেননি পরিচালক নাগরাজ মঞ্জুলে।

সোমবার ছবির যে টিজার মুক্তি পেয়েছিল, সেখানে দেখা গিয়েছে পিছন ফিরে বসে রয়েছেন অমিতাভ বচ্চন। টিজারেও বিশেষ কিছু বলেননি পরিচালক। টিজারে শুধু অমিতাভের গলা শোনা গিয়েছে। তিনি ঝুন্ডে বা দলবদ্ধভাবে থাকার কথা বলছেন। আর দৃশ্যায়ণে কয়েকজনকে পিছন দিক থেকে দেখানো হয়েছে। তাদের কারওর হাতে হকি স্টিক, কারওর হাতে চেন। বোঝাই যাচ্ছে টিজার বা পোস্টারে পরিচালক কোনওভাবেই গল্পের এতটুকুও ফাঁস করতে চান না।

[ আরও পড়ুন: সৌমিত্রকে নিয়ে পরমব্রতর ‘অভিযান’ শুরু ফেব্রুয়ারিতে, অভিনয়ে পাওলি-সোহিনীরা ]

যদিও ছবির গল্প এখনও কারওর অজানা নয়। নাগপুরের বসতি থেকে উঠে এসে সকারের দুনিয়ায় খ্যাতি অর্জন করেছিলেন অখিলেশ পাল। হোমলেস ওয়ার্ল্ড কাপে তিনিই ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন। ‘ঝুন্ড’ ছবির গল্প অখিলেশ পালের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে না ঠিকই। তবে অখিলেশ পালের কোচ বিজয় বারসের জীবন নিয়ে তৈরি করা হচ্ছে। তা সত্ত্বেও ছবিতে অখিলেশের উপরও সমান গুরুত্ব দেওয়া হয়েছে।

পরিচালক নাগরাজ মঞ্জুলের এর আগে বানিয়েছিলেন ‘সৈরাট’। মারাঠিতে সুপারহিট হয়েছিল ছবিটি। এই ছবিটিই হিন্দিতে বানিয়েছিলেন করণ জেহর। নাম দিয়েছিলেন ‘ধড়ক’। ‘ঝুন্ড’ ছবিটিও এর আগে মারাঠিতে বানিয়েছিলেন তিনি। এবার হিন্দি ছবিটিও তিনিই বানানোর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। তবে এই ছবিটি পরিচালকের দ্বিতীয় হিন্দি ছবি। এর আগে তিনি যে হিন্দি ছবিটি বানিয়েছিলেন, তার নাম ছিল ‘দ্য সাইলেন্স’। ছবিটি অনেক চলচ্চিত্র উৎসবে পুরষ্কৃত হয়েছিল।

[ আরও পড়ুন: ‘মোদি নিজেই জানেন না CAA, NRC কী!’, উলটো সুর গায়ক অভিজিতের গলায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে