BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী,আনন্দে আত্মহারা স্বামী শুভজিৎ

Published by: Akash Misra |    Posted: July 17, 2021 12:20 pm|    Updated: July 17, 2021 1:21 pm

Television Actress Prriyam Chakraborty gives birth to a baby boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty)। শুক্রবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দিলেন অভিনেত্রী। সংসারে নতুন সদস্য আসার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্বামী অভিনেতা শুভজিৎ কর (Suvajit Kar)। ফেসবুকে একটি প্রতীকী ছবি শেয়ার করে শুভজিৎ লিখলেন, ইটস আ বয়!

বহু বছর ধরে লিভ ইন সম্পর্কে থাকার পর ২০১৯ সালে বেশ জাঁকজমকভাবে বিয়ে করেন প্রিয়ম-শুভজিৎ। ইনস্টাগ্রামে এক সাদা-কালো ছবি আপলোড করে শুভজিৎ সেই সুখবরই দিয়েছিলেন অনুরাগীদের। ফাদার্স ডের দিনই শুভজিৎ জানিয়ে ছিলেন তিনি বাবা হতে চলেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suvajit Kar (@isuvajit_kar)

 

[আরও পড়ুন: অনির্বাণ নন, সৃজিতের ‘গৌরাঙ্গ’ টলিউডের এই অভিনেতা]

মিঠাই ধারাবাহিকে প্রিয়মের চরিত্র আলাদা করে নজর কাড়ে। এই ধারাবাহিকের পাশাপাশি বেদের মেয়ে জোৎন্সা ধারাবাহিকে অভিনয় করেও সবার মন জয় করেছিলেন প্রিয়ম। অভিনয় করেছিলেন মেমবউ, তারানাথ তান্ত্রিক, কৃষ্ণকলি ধারাবাহিকে। রাসমণি ধারাবাহিকেও প্রিয়মের অভিনয় আলাদা করে নজর কেড়েছিল। তবে শুধুই টেলিপর্দায় নয়, এর পাশাপাশি প্রিয়মকে দেখা গিয়েছে বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিজেও। বেশ কয়েক মাস আগে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রিয়ম। তখনই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন। তারপরে প্রিয়মই সোশ্যাল মিডিয়ার হাত ধরে জানিয়ে দিলেন তিনি অন্তঃসত্ত্বা। ফাদার্স ডে-তে স্ত্রী প্রিয়মের বেবি বাম্পের ছবি শেয়ার করে এক ইমোশনাল পোস্টও করেছিলেন প্রিয়মের স্বামী শুভজিৎ।

শুভজিৎ লিখেছিলেন, প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্ন টিরে। এখন সেই ভালবাসার চিহ্ন নিয়েই নতুন স্বপ্ন দেখতে শুরু করলেন প্রিয়ম ও শুভজিৎ।

অন্যদিকে, শুভজিৎও দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় ধ্রুবতারা ধারাবাহিকে অভিনয় করে। প্রিয়ম-শুভজিতের ঘরে নতুন সদস্য আসার খবর শুনে দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাহুল বৈদ্য ও দিশা পারমার, ভাইরাল হল আলিঙ্গনের ভিডিও]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement