BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অনির্বাণ নন, সৃজিতের ‘গৌরাঙ্গ’ টলিউডের এই অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2021 9:46 am|    Updated: July 17, 2021 9:46 am

This Bengali actor to play Chaitanya Mahaprabhu in Lawho Gouranger Naam Re film of Srijit Mukherji | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ছবির গৌরাঙ্গের নাম জানা গেল। যিশু সেনগুপ্ত কিংবা অনির্বাণ ভট্টাচার্য নয় সৃজিতের সিনেমায় চৈতন্য মহাপ্রভুর চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।আর তাঁর বিপরীতে লক্ষ্মীপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar)।

চৈতন্য মহাপ্রভুর (Chaitanya Mahaprabhu) কাহিনি নিয়ে সিনেমা তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। এ খবর প্রকাশ্যে আসা মাত্রই অনেকেই গৌরাঙ্গ হিসেবে যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) নাম বলতে শুরু করেছিলেন। কিন্তু পরে জানা যায়, টেলিভিশনে যে চরিত্র করে যিশু জনপ্রিয়তা পেয়েছেন, তা আর সিনেমায় তিনি করছেন না। তখনই চৈতন্য হিসেবে সৃজিতের প্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) নাম উঠে এসেছিল। কিন্তু সেই জল্পনা নস্যাৎ করে পরিচালক নিজেই জানিয়ে দেন তাঁর ‘লহ গৌরঙ্গর নাম রে’ (Lawho Gouranger Naam Re) ছবিতে গৌরাঙ্গ হতে চলেছেন পরমব্রত।

[আরও পড়ুন: ‘হয়তো আপনাকে ভুল বুঝেছিলাম’, মমতার প্রশংসায় পঞ্চমুখ ‘মোদিভক্ত’ পায়েল রোহতগি]

এ বিষয়ে কথা বলতে গিয়ে পরমব্রত জানান, অনেক আগেই তাঁকে গৌরাঙ্গর চরিত্রের কথা বলেছিলেন সৃজিত। এই বিষয়ে পড়াশোনা শুরু করতেও বলেছিলেন। সূত্রের খবর মানলে, ছবিতে প্রচুর কীর্তন থাকবে। আর পরমব্রত নিজেও গান গাইবেন। সেই প্রস্তুতিও নিচ্ছেন অভিনেতা। লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুশি প্রিয়াঙ্কাও। শোনা গিয়েছে, মিউজিক্যাল এই ছবিতে গান বাঁধার প্রস্তাব কবীর সুমনকে (Kabir Suman) দেবেন সৃজিত। আর অনির্বাণের জন্যও একটি গুরুত্বপূর্ণ চরিত্র ভেবে রেখেছেন তিনি। আপাতত প্রি-প্রোডাকশনের কাজ চলছে। তা শেষ হলেই শুরু হয়ে যাবে শুটিং। ছবির জন্য নেড়া হবেন কি পরমব্রত? নাকি প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হবে? এ বিষয়ে এখনও কিছু সিদ্ধান্ত নেওয়া হয়নি।  সমস্ত দিক ভাবনাচিন্তা করেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: অতিমারী আবহে তারকাদের রিউনিয়ন! চুটিয়ে পার্টি করলেন যিশু-রাজ-শুভশ্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement