BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ফ্যামিলি ম্যান’ সিরিজের সাফল্যের পরও অর্থকষ্টে অভিনেতা, ছেড়েছেন মুম্বইয়ের ফ্ল্যাটও

Published by: Suparna Majumder |    Posted: June 26, 2021 9:25 am|    Updated: June 26, 2021 9:25 am

The Family Man 2 series famed Actor Shahab Ali on Facing Financial Crisis | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য ফ্যামিলি ম্যান’ (The Family Man) সিরিজে অভিনয় করে প্রচুর প্রশংসা পেয়েছেন। মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee), সামান্তা আক্কিকেনির মতো পাওয়ার হাউস অভিনেতাদের পাশাপাশি আলাদা করে নজর কেড়েছেন। এরপরও অর্থকষ্টে দিন কাটাচ্ছেন অভিনেতা সাহাব আলি (Sahab Ali)। টাকার অভাবে মুম্বইয়ের ফ্ল্যাট পর্যন্ত ছাড়তে হয়েছে তাঁকে। সাম্প্রতিক সাক্ষাৎকারে জানালেন একথা।

‘ফ্যামিলি ম্যান’ সিরিজে সাজিদের চরিত্রে অভিনয় করেছেন সাহাব। প্রথম মরশুমেও ছিলেন তিনি। তবে দ্বিতীয় মরশুমে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর ও সামান্তা আক্কিকেনির রসায়ন পছন্দ হয়েছে দর্শকদের। কিন্তু সিরিজ মুক্তির আগে থেকেই অর্থাভাবে ভুগছিলেন অভিনেতা। মুম্বইয়ে থাকাই দায় হয়ে গিয়েছিল। পরিস্থিতি এমন পর্যায় চলে যায়, নিজের ফ্ল্যাট ছেড়ে দিল্লির পারিবারিক বাড়িতে ফিরে যেতে হয় সাহাবকে। এখনও সেখানেই রয়েছেন বলে জানান অভিনেতা। সাহাবের আশা, ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের সাফল্যের পর কাজের অফার পাবেন। তাতেই সুদিন ফিরবে। তিনি আবার নিজের স্বপ্নের শহর মুম্বইয়ে ফিরতে পাবেন।

[আরও পড়ুন: আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহতগি]

দিল্লির বাসিন্দা সাহাবের শুরু থেকেই অভিনয় জগতে প্রতিষ্ঠিত হওয়ার আশা ছিল। কিন্তু আর্থিক সমস্যার জন্য প্রথমে অন্য পেশা বেছে নিতে বাধ্য হয়েছিলেন তিনি। প্রায় এক বছর সাংবাদিক হিসেবে কাজ করেছেন সাহাব। কিন্তু তারপর স্বপ্নের জন্য লড়াই করার সিদ্ধান্ত নেন। সেকথা জানান মা’কে। মায়ের সাহায্যেই ন্যাশনাল স্কুল অফ ড্রামায় ভরতি হন। সেখান থেকে পাশ করেই মুম্বইয়ে এসেছিলেন। রঙ্গমঞ্চ থেকে অভিনয় সফর শুরু করেন সাহাব। ব্রডওয়ে স্টাইল মিউজিক্যাল ‘জাঙ্গুরা’ এবং ‘মুঘল এ আজম’ নাটকে অভিনয়ের পারিশ্রমিকে দিন চলে যাচ্ছিল। কিন্তু অতিমারী (Pandemic) পরিস্থিতিতে নাটকের শো বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়ে যান অভিনেতা। মুম্বই ছাড়ার আগেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’র কাজ শেষ হয়ে গিয়েছিল। সাহাব জানান, ৪ জুন সিরিজের মুক্তির পর থেকে তিনি প্রচুর মেসেজ পাচ্ছেন। অনেকেই প্রশংসা করছেন। আপাতত এম এক্স প্লেয়ার প্ল্যাটফর্মের একটি সিরিজের অফার পেয়েছেন সাহাব। এমন আরও কাজের সৌজন্যেই সুদিন ফেরার আশায় রয়েছেন তরুণ অভিনেতা।

[আরও পড়ুন: শ্রীলেখা-শিলাজিতের উষ্ণ রসায়ন নিয়ে প্রকাশ্যে ‘১২ সেকেন্ডস’ শর্ট ফিল্মের ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে