BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহতগি

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 8:32 pm|    Updated: June 25, 2021 8:32 pm

Actress Payal Rohatgi arrested by police for threatening her society chairperson | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহতগি (Payal Rohatgi)। শুক্রবার অভিনেত্রীকে গ্রেপ্তার করে আহমেদাবাদের পুলিশ। প্রতিবেশীদের সঙ্গে বাজে ব্যবহার করার অভিযোগও রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে।

মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় আসেন পায়েল। তারপর একাধিক বিজ্ঞাপনে কাজ করেন। ২০০২ সালে ‘ইয়ে কেয়া হো রাহা হ্যায়?’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন। তারপর থেকে অনেক ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর দ্বিতীয় সিজনের প্রতিযোগী ছিলেন পায়েল। পরে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। শোনা গিয়েছে, পায়েলের ব্যবহারে বহুদিন ধরেই বীতশ্রদ্ধ তাঁর আবাসনের বাসিন্দারা। কিছুদিন আগে আবাসন কমিটির একটি মিটিং হয়েছিল। সেখানে বিনা অনুমতিতেই পৌঁছে গিয়েছিলেন পায়েল। বারবার বারণ করা সত্ত্বেও প্রত্যেক বিষয়ে মন্তব্য করছিলেন। তা নিয়ে বলা হলে গালিগালাজও নাকি শুরু করে দেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আপনিও বেকার হয়ে গেলেন?’ শাহরুখকে তির্যক প্রশ্ন নেটিজেনের, মোক্ষম জবাব অভিনেতার]

এই প্রথম নয়, এর আগেও একবার হাজতবাস করেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মতিলাল নেহরু, জওহরলাল নেহরু-সহ গান্ধী পরিবারের বিরুদ্ধে একটি অশোভন পোস্ট দেওয়ার অভিযোগ উঠেছিল পায়েলের বিরুদ্ধে। অভিনেত্রীর ওই পোস্ট ভাইরাল হওয়াতেই বুন্দি সদর থানায় যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ দায়ের করেন পায়েলের বিরুদ্ধে। চারমেশের অভিযোগের ভিত্তিতে পায়েলকে আইনি নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু তার কোনও উত্তর দেননি অভিনেত্রী। তার জেরেই রাজস্থানের বুন্দি সদর থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। সেই সময় ২৫ হাজার টাকা করে দু’টি বন্ডে জামিন পেয়েছিলেন পায়েল। শুক্রবার গ্রেপ্তারির আগেই আবার ঈশ্বরের স্মরণাপন্ন হয়েছিলেন পায়েল।  শিব পুজো দেওয়ার ভিডিও পোস্ট করেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Team Payal Rohatgi (@payalrohatgi)

[আরও পড়ুন: ‘গ্রহণ’ সিরিজ রিভিউ: শিখ দাঙ্গার প্রেক্ষাপটে প্রেমের কাহিনি কতটা জোরাল হল?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement