BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘আপনিও বেকার হয়ে গেলেন?’ শাহরুখকে তির্যক প্রশ্ন নেটিজেনের, মোক্ষম জবাব অভিনেতার

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 6:41 pm|    Updated: June 25, 2021 7:57 pm

Shahrukh Khan gave sharp reply on AskSRK session | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় এখন আর থাকেন না শাহরুখ খান (Shahrukh Khan)। তবে মাঝেমধ্যে সারপ্রাইজ দিয়েই থাকেন। #AskSRK লিখে অনুরাগীদের প্রশ্ন করার সুযোগও দেন। আবার তাতে তির্যক প্রশ্ন করা হলে, মোক্ষম জবাব দিতেও জানেন বলিউডের বাদশা। “আপনিও বেকার হয়ে গেলেন নাকি আমাদের মতো?” এমনই প্রশ্ন করেছিলেন এক নেটিজেন। তার জবাবে শাহরুখ বিদ্রুপ করে লেখেন, “যাঁরা কিছুই করেন না… তাঁরা…”,  আর এই কথার মাধ্যমেই যেন কিং খান বুঝিয়ে দিলেন যাঁদের কাজ নেই তাঁরাই এমন টুইট করেন।

[আরও পড়ুন: ৮০ শতাংশ দৃষ্টিশক্তি হারিয়ে হাসপাতালে পরমা, ফেসবুক পোস্টে কী লিখলেন গায়িকা?]

১৯৯২ সালের আজকের (শুক্রবার) দিনেই মুক্তি পেয়েছিল শাহরুখ খানের প্রথম ছবি ‘দিওয়ানা’ (Deewana)। ছবিতে শাহরুখ ছাড়াও ছিলেন ঋষি কাপুর ও দিব্যা ভারতী। তার ২৯ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষ্যেই এই প্রশ্নোত্তর পর্ব করেছিলেন শাহরুখ। সেখানে কিং খানের আসন্ন রিলিজ নিয়েও প্রশ্ন করা হয়। “অদূর ভবিষ্যতে কোনও ঘোষণা করছেন?” এই প্রশ্ন করেছিলেন একজন। তার উত্তরে শাহরুখ লেখেন, “ঘোষণা লাউডস্পিকারে হয়… আমি খুব শান্তভাবেই আমার সিনেমার মাধ্যমে আপনাদের মন জয় করব।”

এর কিছুক্ষণ পরেই আবার আরেক অনুরাগীর প্রশ্নের উত্তরে শাহরুখ জানান, বর্তমানে যা পরিস্থিতি তাতে রিলিজের বিষয়ে এখনই কিছু বলা সম্ভব নয়। কারণ সেটা খুব আপেক্ষিক, সকলকে আরও একটু ধৈর্য রাখার পরামর্শ দেন কিং খান।

[আরও পড়ুন: থ্রিলার ছেড়ে এবার কলেজ প্রেমের গল্প বলতে চলেছেন সৃজিত, ছবির নাম X=Prem]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement