BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কেমন হল পরিণীতি চোপড়ার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’? মত জানালেন নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: February 27, 2021 6:56 pm|    Updated: February 27, 2021 6:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পলা হকিন্সের বেস্টসেলিং উপন্যাস ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এই নামেই ২০১৬ সালে ছবি তৈরি করেছিলেন পরিচালক টেট টেলর। মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড তারকা এমিলি ব্লান্ট (Emily Blunt)। সেই ছবিকেই একই নামে আবার ভারতীয় দর্শকদের জন্য তৈরি করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত (Ribhu Dasgupta)। ঋভুর ছবির নায়িকা মীরা অর্থাৎ পরিণীতি চোপড়া।

কাহিনি আবর্তিত হয় লন্ডন নিবাসী আইনজীবী মীরাকে কেন্দ্র করেই। এক সময় সুখের সংসার ছিল তার। কিন্তু স্বামী ছেড়ে যাওয়ার পর থেকেই সবকিছু ছারখার হয়ে যায়। মদের নেশায় নিজেকে ডুবিয়ে ফেলে মীরা। তার কাজও ক্ষতিগ্রস্ত হতে থাকে। অবসাদে ভোগা মীরা শুধুমাত্র শান্তি পায় অচেনা এক তরুণীকে দেখে। ট্রেনে ওঠার আগে তাকে রোজ বারন্দায় সময় কাটাতে দেখতে পায় সে। কতই না শান্তির জীবন মেয়েটির! ভাবতে থাকে মীরা। কিন্তু তার এই ভাবনায় ব্যাঘাত ঘটে। একদিন মেয়েটির সঙ্গে একটি যুবককেও দেখতে পায় সে। ভাল মেয়েটি পরকীয়ায় জড়িয়ে পড়ল না তো? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই নিজেকে বিপদে ফেলে দেয় মীরা।

[আরও পড়ুন: ‘মিস কল’ দিয়ে দর্শকদের মন জয় করতে পারলেন কি সোহম-ঋত্বিকা? পড়ুন ফিল্ম রিভিউ]

শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ (The Girl On The Train)। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে দর্শকদের মধ্যে। কেউ কেউ ছবি দেখে মুগ্ধ হয়েছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দরি (Aditi Rao Hydari), কীর্তি কুলহারিদের।

তবে অনেকের আবার ছবিটি একেবারেই ভাল লাগেনি। সেকথাও টুইটারে জানিয়েছেন। কেউ লিখেছেন, ছবিটি দেখতে গিয়ে শুক্রবারের রাতটাই বিফলে গেল। কেউ আবার পরিণীতি চোপড়়ার অনুরাগী হলেও ছবিটি তাঁর ভাল লাগেনি।

[আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে বয়ান দিয়ে প্রায় ৪ ঘণ্টা পর ক্রাইম ব্রাঞ্চের অফিস ছাড়লেন হৃতিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement