BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কঙ্গনার বিরুদ্ধে বয়ান দিয়ে প্রায় ৪ ঘণ্টা পর ক্রাইম ব্রাঞ্চের অফিস ছাড়লেন হৃতিক

Published by: Suparna Majumder |    Posted: February 27, 2021 4:55 pm|    Updated: February 27, 2021 4:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় চার ঘণ্টা ধরে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে বয়ান দিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। শনিবার সকাল ১১.৪৫ নাগাদ মুম্বই পুলিশের (Mumbai Police) ক্রাইম ব্রাঞ্চের অফিসে পৌঁছান হৃতিক। কালো টি-শার্ট পরে গিয়েছিলেন অভিনেতা। মাথায় ছিল কালো টুপি। মুখও ঢাকা ছিল কালো মাস্কে। বিকেল চারটে পর্যন্ত তাঁর বয়ান রেকর্ড করা হয়। তারপরই ক্রাইম ব্রাঞ্চের অফিস ছাড়েন তারকা।

[আরও পড়ুন: অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে দেখানো হবে তাঁর ছবিও! ‘বিব্রত’ সলমন খান]

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘কৃশ ৩’। সেই ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক ও কঙ্গনা। তারপর থেকেই দু’জনের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। কঙ্গনার অভিযোগ ছিল, মিথ্যে কথা বলে তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন হৃতিক। তখন তিনি সুজানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন। কঙ্গনা সেই সময় দাবি করেছিলেন, হৃতিকই নাকি মেইল পাঠাতেন তাঁকে। কঙ্গনার অভিযোগ নিয়ে প্রকাশ্যে সেভাবে কখনও মন্তব্য করেননি হৃতিক। কিন্তু, ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সাইবার সেলের দ্বারস্থ হন বলিউড তারকা। অনলাইনে হেনস্তার অভিযোগ আনেন। পরে সেই মামলা ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত করা হয়। শুক্রবারই ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের পক্ষ থেকে হৃতিককে হাজিরা দেওয়ার জন্য সমন জারি করা হয়। সেই কথা মেনেই শনিবার হাজিরা দিতে যান অভিনেতা। শোনা গিয়েছে, কঙ্গনা ও হৃতিকের সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়েছে হৃতিককে। ধৈর্য ধরে সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন তারকা।
এদিকে শুক্রবার হৃতিকের বয়ান রেকর্ড করার খবর প্রকাশ্যে আসতেই সেই খবর শেয়ার করে ‘প্রাক্তন প্রেমিক’কে একহাত নেন কঙ্গনা রানাউত। টুইটারে তিনি লেখেন, “সারা পৃথিবী কোথা থেকে কোথায় পৌঁছে গেল আর আমার নির্বোধ প্রাক্তন এখনও সেই মোড়েই পড়ে রয়েছে যেখানে সময় আর কখনই ফিরে যাবে না।”

[আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়কে নকল! স্মৃতি ইরানির স্কুটার সফরের ছবি পোস্ট করে কটাক্ষ সায়নীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement