৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়কে নকল! স্মৃতি ইরানির স্কুটার সফরের ছবি পোস্ট করে কটাক্ষ সায়নীর

Published by: Suparna Majumder |    Posted: February 27, 2021 3:20 pm|    Updated: February 27, 2021 3:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে তাঁকে কেন্দ্র করে বিস্তর জল্পনা হয়েছে। টেলিভিশন চ্যানেলে করা মন্তব্যের জেরে কট্টরপন্থীদের রোষানলে পড়েছেন। পাশে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়েই হুগলির সভা থেকে ঘাসফুলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এবার সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেত্রী স্মৃতি ইরানিকে (Smriti Irani) একহাত নিলেন টলিপাড়ার তারকা।
পেট্রল-ডিজেলের দাম বাড়ার প্রতিবাদে ই-স্কুটারে চড়ে নবান্নে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে আবার নিজে স্কুটি চালিয়ে বাড়িও ফিরেছিলেন। এদিকে আবার বাংলায় প্রচারে এসে স্কুটি চালিয়েছিলেন স্মৃতি ইরানি। প্রতিবাদের জন্য নয়, ভিড়ে মাঝ দিয়ে যাওয়ার সুবিধার্থে। এই দুই ছবিই টুইট করেছেন সায়নী। তারই ক্যাপশনে বিদ্রুপ করে তিনি লিখেছেন, “আপনার সবচেয়ে বড় সমালোচক শেষপর্যন্ত আপনাকেই নকল করবে।” এর পরে আবার ‘বেঙ্গল শোজ দ্য ওয়ে’ (Bengal Shows The Way) হ্যাশট্যাগও দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে দেখানো হবে তাঁর ছবিও! ‘বিব্রত’ সলমন খান]

তাঁর তৃণমূলে (TMC) যোগদানের মূল লক্ষ্য হল, বিজেপিকে এ রাজ্যে আসা থেকে আটকানো। একথা আগেই জানিয়েছিলেন সায়নী। নারী নিরাপত্তার দিক থেকে পশ্চিমবঙ্গ যেন উত্তরপ্রদেশ বা বিহার না হয়ে যায়, তা সুনিশ্চিত করতে বদ্ধ পরিকর তিনি। সেই লক্ষ্যেই সক্রিয় রাজনীতি যোগ দিয়েছেন। আসন্ন লোকসভা নির্বাচনে লড়বেন কি না, সে বিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে তৃণমূলের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন টলিপাড়ার অভিনেত্রী। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। “বাংলা নিজের মেয়েকেই চায়”, প্রশান্ত কিশোরের আপলোড করা এই ছবিটিও শেয়ার করেছেন সায়নী।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ‘দোবারা’র শুটিংয়ে যোগ দিলেন শাশ্বত, পেলেন অভিনব উপহারও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement