২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার ট্রেলার, রয়েছেন টোটা রায় চৌধুরীও

Published by: Abhisek Rakshit |    Posted: February 3, 2021 8:49 pm|    Updated: February 3, 2021 10:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এল রিভু দাশগুপ্ত পরিচালিত, পরিণীতি চোপড়া (Parineeti Chopra) অভিনীত থ্রিলার ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ (The Girl on the Train)-এর ট্রেলার। আগামী ২৬ ফেব্রুয়ারি OTT প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাচ্ছে সিনেমাটি। এতে পরিণীতি ছাড়াও রয়েছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারির মতো অভিনেত্রীরা। এছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরীও।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল সিনেমাটির টিজার। আর এবার মুক্তি পেল ট্রেলার। যা দেখার পর অনেকেই সিনেমাটি নিয়ে কৌতূহলও প্রকাশ করেছেন। এছাড়া একটি দৃশ্যে দেখা মিলেছে টোটারও। যদিও ট্রেলারে বেশিরভাগ অংশটিই পরিণীতিকে নিয়েই। কারণ তিনিই এটির মূল চরিত্রে রয়েছেন।

দেখুন ট্রেলারটি:

খ্যাতনামা ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের ২০১৬ সালের বিখ্যাত উপন্যাস থেকে তৈরি হয়েছিল হলিউডি থ্রিলার ড্রামা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। একাধিক পুরস্কারও জিতে নিয়েছিল সিনেমাটি। সেটিই হিন্দিতে রিমেক করছেন পরিচালক রিভু দাশগুপ্ত। এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল এমিলি ব্লান্টকে। আর হিন্দি রিমেকে এমিলির চরিত্রটিতেই অভিনয় করছেন পরিণীতি। এই সিনেমায় পরিণীতির নাম আবার মীরা। যিনি কিনা ডিভোর্সি এবং জীবনের প্রতি নির্বিকার এক মহিলা। মদ্যপ, বিভিন্ন নেশায় আসক্ত। এবং সবশেষে এক অপরাধমূলক কাজের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। যেখানে তাঁর বিরুদ্ধে একজন মহিলাকে খুনের অভিযোগ উঠবে।

[আরও পড়ুন: সুশান্ত কাণ্ডে নয়া মোড়, গ্রেপ্তার প্রাক্তন সহকারী পরিচালক তথা ঘনিষ্ঠ বন্ধু ঋষিকেশ]

বহুদিন আগেই সিনেমাটির শুটিং শেষ হয়ে গিয়েছিল। লন্ডনেও হয়েছিল শুটিং। সেখানে সিনেমার অন্যান্য কলাকুশলীদের সঙ্গে শুটিংয়ের জন্য গিয়েছিলেন টোটাও। জানা গিয়েছে, সিনেমায় সাতটি গুরুত্বপূর্ণ চরিত্রের মধ্যে একটিতে দেখা যাবে তাঁকে। এর আগে ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও পরবর্তীতে সিনেমার মুক্তি পিছিয়ে যায়। আপাতত নেটফ্লিক্সে সিনেমাটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

[আরও পড়ুন: রিহানা-গ্রেটা থুনবার্গের পর কৃষক বিক্ষোভের সমর্থনে প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement