BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

‘মিতিন মাসি’র পোস্টারে সাবলীল কোয়েল, রহস্য সন্ধানে নামবেন পুজোয়

Published by: Bishakha Pal |    Posted: August 17, 2019 4:50 pm|    Updated: August 17, 2019 4:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থ্রিলার ছবি তৈরিতে অরিন্দমের জুড়ি মেলা ভার। ‘হাতে মাত্র তিন দিন’ গল্পটি অবলম্বনে তৈরি হবে অরিন্দম শীলের ‘মিতিন মাসি’। ছবিতে মিতিন মাসির ভূমিকায় অভিনয় করছেন কোয়েল মল্লিক। তাঁর লুক প্রকাশ্যে আগেই এসেছে। এবার মুক্তি পেল ছবির পোস্টার।

ছবির প্রথম লুক প্রকাশ্যে যখন এসেছিল, পরিচালক অরিন্দম শীল জানিয়েছিলেন, “ডিটেকটিভ গল্প, থ্রিলার এসবে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন মিতিন মাসি করার কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দাতে মিতিনের মতো করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং ব্যাপার। মিতিনের চৌখস বুদ্ধি, রুচিপূর্ণ চিন্তাভাবনা এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা।”

[ আরও পড়ুন: বাবার জন্ম-মৃত্যু নিয়ে নেটদুনিয়ার কটাক্ষের শিকার আদনান, যোগ্য জবাব গায়কের ]

মিতিন মাসির প্রথম পোস্টারে কোয়েলকে খুব সাধারণ লুকে দেখা গিয়েছে। পোস্টারে কোয়েলের দু’টি ছবি রয়েছে। একটিতে কোয়েলকে কালো শার্ট পরে দেখা গিয়েছে। অন্যটিতে কোয়েল পরেছেন প্রিন্টেড টপ বা কুর্তি। প্রথম ছবিটিতে যদিও বা রহস্য অনুসন্ধান কোয়েলের বডি ল্যাঙ্গুয়েজে প্রকাশ পেয়েছে, দ্বিতীয়টিকে তিনি একেবারেই সাধারণ। সুচিত্রা ভট্টাচার্য যখন গোয়েন্দা প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়কে এঁকেছিলেন, তখন ছাপোষা গৃহস্থের আদলেই এঁকেছিলেন। পরিচালক অরিন্দম শীলও মনে হয় রং চড়াননি। তিনি লেখকের কল্পনারই প্রতিফলন ঘটিয়েছেন সেলুলয়েডে। এবছর পুজোয় মুক্তি পাবে মিতিন মাসির ছবি। ছবিতে টুপুরের চরিত্রে অভিনয় করছেন রিয়া বণিক। মিতিনের স্বামী পার্থর চরিত্রে রয়েছেন শুভ্রজিৎ দত্ত।

প্রতি বছরের মতো এবছরও পুজোতে একগুচ্ছ বাংলা ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা। তার মধ্যে একমাত্র ‘গুমনামী’-র খবর পাওয়া গিয়েছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, তাঁর ছবি পুজোয় মুক্তি পাবেন। আর কোনও ছবির কথা এখনও শোনা যায়নি। কিন্তু পুজোর ট্রেন্ড খেয়াল করলেই দেখা যায় প্রতিবছর দুইয়ের বেশি ছবি মুক্তি পেয়েছে পুজোয়। এবছরে মনে হয় না তার ব্যতিক্রম হবে। আর এই বক্স অফিস দখলের লড়াইয়ে অরিন্দমের তুরুপের তাস যে মিতিন মাসি, তা বলাই বাহুল্য।

[ আরও পড়ুন: কবে আসবে ‘দিল চাহতা হ্যায় ২’? জানালেন অক্ষয় খান্না ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement