১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কমেডিতে ভরপুর দলজিৎ-কৃতীর ‘অর্জুন পাটিয়ালা’, ছক ভাঙল ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: June 20, 2019 9:12 pm|    Updated: June 20, 2019 9:12 pm

The trailer of bollywood movie 'Arjun Patiala' is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও ছবির ট্রেলার সাধারণত ছবির গল্প খানিকটা হলেও প্রকাশ করে। কিন্তু ‘অর্জুন পাটিয়ালা’ ছবির ট্রেলারে তেমন কিছুই প্রকাশ পেল না। এই ট্রেলারটি বলিউডের আর পাঁচটা ছবির ট্রেলারের থেকে অনেকটাই আলাদা। ছবির গল্প না দেখিয়ে ট্রেলারে পোস্টমর্টেম করা হয়েছে নায়ক-নায়িকা-বাজেট ইত্যাদি নিয়ে।

ট্রেলার শুরু হয়েছে এই বলে যে এটি দেশের প্রথম পুলিশের ছবি। তারপরই পিছনে ভেসে উঠেছে ‘সিংহম’ ও ‘সিম্বা’ ছবির পোস্টার। এরপরই তা পালটে হয়ে গিয়েছে ২৪৫ নম্বর পুলিশের ছবি ‘অর্জুন পাটিয়ালা’। এবার ছবির হিরোর সঙ্গে পরিচয় করায় ট্রেলার। এই হিরো মাসক্যুলার নয়, মজাদার। প্রায় আড়াই মিনিটের ট্রেলারে এই ব্যাপারটাই বারবার ঘুরে ফিরে এসেছে। ছবির হিরোইন ড্রামা ক্যুইন। পেশায় সাংবাদিক হলেও সিরিয়াসনেসের বড় অভাব তার মধ্যে। আর আছে এক হিরোর বন্ধু। সেও আগাগোড়া মজায় মোড়া। আছে খান পাঁচেক ভিলেনও। একটা আত্মাও জোগাড় করেছেন নির্মাতারা। সব মিলিয়ে ট্রেলার হযবরল। ছবির বাজেট যে কম, তাও ট্রেলারে বুঝিয়ে দেওয়া হয়েছে। ট্রেলারে ভিলেনের সঙ্গে হিরোর মারামারি রয়েছে। কিন্তু সবটাই কমেডির মোড়কে মোড়া।

[ আরও পড়ুন: মানুষের প্রকৃত ‘গোত্র’ কী? প্রশ্ন তুলেছেন শিবপ্রসাদ-নন্দিতা ]

ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন দলজিৎ দোসাঞ্জ ও কৃতী স্যানন। দলজিৎ পাঞ্জাবি অনেক ছবিতেই অভিনয় করেছেন। তার মধ্যে কমেডি, অ্যাকশন সব রকমের ছবিই রয়েছে। বলিউডে ‘উড়তা পঞ্জাব’ ও ‘সুরমা’ ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন দলজিৎ। কমেডি ছবিতে কৃতী স্যানন অভিজ্ঞ। বরুণ শর্মাকে নিয়ে তো আর নতুন করে কিছু বলার নেই। এছাড়া ছবিতে অভিনয় করেছেন রণিত রায় ও জিশান আয়ুব। অতিথি শিল্পী হিসেবে রয়েছেন সানি লিওনি। একটি আইটেম ডান্সে দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা করেছেন রোহিত যুগরাজ।

প্রথমে ঠিক ছিল ২৬ জুলাই মুক্তি পাবে ‘অর্জুন পাটিয়ালা’। কিন্তু ওইদিনই মুক্তি পাচ্ছে রাজকুমার ও কঙ্গনা অভিনীত ছবি ‘মেন্টাল হ্যায় কেয়া’। সেই কারণে ‘অর্জুন পাটিয়ালা’-র মুক্তির দিন এগিয়ে এসেছে। ১৯ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি।

[ আরও পড়ুন: বিশ্ব শরণার্থী দিবসে উদ্বাস্তু শিশুদের জন্য মর্মস্পর্শী বার্তা প্রিয়াঙ্কার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে