২৪ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ১১ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই গল্প, স্পার্মের গল্প। কোনও এক পুরুষের বীর্য যদি নিজের স্ত্রীর গর্ভে না গিয়ে অন্যের স্ত্রীর গর্ভে স্থাপন করা হয়, তাহলে কী হতে পারে, তেমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে ‘গুড নিউজ’।

অক্ষয় কুমার ও করিনা কাপুর ছবিতে স্বামী-স্ত্রী। নাম বরুণ ও দীপ্তি। সাধারণ দম্পতির মতোই তাদের জীবন। কিন্তু সময়ের জন্যই হোক বা অন্য কোনও কারণেই হোক, তাঁদের মধ্যে যৌন সম্পর্ক খুব কম হয়। অথচ তারা সন্তান চায়। এই সমস্যা নিয়ে চিকিৎসকের দ্বারস্থ হয় তারা। ডাক্তার অবশ্য উপায় বাতলেও দেন। ইন-ভিট্রো ফার্টিলাইজেশন। সানন্দে রাজি হয় দম্পতি। এখানেই বাঁধে গন্ডগোল। আর সেটি বাঁধায় পদবী। কারণ তাদের পদবী বাত্রা।

good-newws-1

[ আরও পড়ুন: প্রকাশ্যে ‘লাল সিং চাড্ডা’র পোস্টার, সর্দারজির ভূমিকায় নজর কাড়লেন আমির ]

হানি বাত্রা আর মণিকা বাত্রার গল্পটাও অনেকটা এই রকমই। এই চরিত্রে অভিনয় করছেন দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আডবানী। হানি আর মণিকাও কোনও কারণে সন্তানসুখ পাচ্ছে না। তাই তারাও ওই একই চিকিৎসকের দ্বারস্থ হয়। তাদেরও ইন-ভিট্রো ফার্টিলাইজেশন করাতে হবে। কিন্তু তাদের পদবীও বাত্রা হওয়ায় দুই পরিবারের মধ্যে স্পার্ম অদলবদল হয়ে যায়। অর্থাৎ বরুণের শুক্রাণু চয়ে যায় মণিকার গর্ভে আর হানির শুক্রাণু চলে যায় দীপ্তির গর্ভে। এরপরই শুরু হয় আসল গল্প।

বরুণ কোনওভাবেই হানি বাত্রার স্পার্ম দীপ্তির গর্ভে মেনে নিতে পারে না। আর হানিও দীপ্তির গর্ভে নিজের সন্তানকে জন্ম দেওয়ানোর জন্য অনড়। তাই সোজা বরুণ-দীপ্তির বাড়ি গিয়ে হাজির হয় হানি-মণিকা। আর এদের দু’জনকে দেখে ভূত দেখার মতো চমকে ওঠে বরুণ। সে কিছুতেই এই দম্পতিকে মেনে নিতে পারে না। কিন্তু পরিস্থিতি তাদের সঙ্গে যে খেলা খেলেছে, সেটিও এড়াতে পারছে না বরুণ-দীপ্তি। তাই বোধহয় শেষ পর্যন্ত সমঝোতায় আসতে হয়। এই নিয়েই ‘গুজ নিউজ।’

good-newws-2

ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। অক্ষয় কুমার, করিনা কাপুর, দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আডবানী ছাড়াও অভিনয় করেছেন আদিল হুসেন, টিসকা চোপড়া, গুলশন গ্রোভার ও যুক্তামুখী। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই অসুস্থ নুসরত! জল্পনা ঘনিষ্ঠ মহলে ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং