BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

জিতের ঠোঁটে গভীর চুম্বন মিমির, ‘বাজি’ ছবির টিজার ঘিরে নেটদুনিয়ায় হইচই

Published by: Suparna Majumder |    Posted: November 13, 2020 8:23 pm|    Updated: November 13, 2020 8:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি ছবি মুক্তি পেল, আরেকটি ছবির টিজার প্রকাশ করে দিলেন। উৎসবের মরশুমের এবার আতসবাজি ফাটানো নিষিদ্ধ হলেও, ভারচুয়াল জগতে ‘বাজি’র রোশনাই ছড়িয়েই দিলেন অভিনেতা-প্রযোজক জিৎ (Jeet)। টিজারেই চমকে দিলেন নায়িকা মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সঙ্গে প্রকাশ্যে ‘লিপ-লক’ দৃশ্যে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

টলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন হতে চলেছে জিৎ-মিমি অভিনীত ‘বাজি’ (Baazi)। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল জুনিয়র এনটিআর (N. T. Rama Rao Jr.) ও রকুলপ্রীত সিং (Rakul Preet Singh) অভিনীত তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই অবলম্বনেই তৈরি ‘বাজি’র চিত্রনাট্য। বাংলার দর্শকের মতো করে তা সাজিয়েছেন অর্ণব, বিভাস ও অনুভব। ছবিটি পরিচালনা করেছেন ‘SOS কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। ছবির গানের সুর সাজিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

[আরও পড়ুন: ভাইয়ের বিয়েতে পরা লেহঙ্গা তৈরি হয়েছে ১৪ মাস ধরে! কঙ্গনাকে কটাক্ষ নেটিজেনদের]

আদ্যোপান্ত বাণিজ্যিক উপাদানেই ‘বাজি’কে সাজিয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ। ‘নান্নাকু প্রেমাথু’র কাহিনি অনুযায়ী, বাবার শত্রুর বিরুদ্ধে ৩০ দিনের মধ্যে প্রতিশোধ নিয়ে চায় নায়ক। এর জন্যই শত্রুর মেয়েকে প্রেমের জালে ফাঁসায়। কিন্তু অল্পক্ষণেই কাহিনি নাটকীয় মোড় নেয়। পালটে যায় সমস্ত ছক। কবে সিনেমা হলে ‘বাজি’ মুক্তি পাবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে শুক্রবার মুক্তি পাওয়া ‘সুইৎজারল্যান্ড’ ছবির সাফল্য কামনা করতে সদলবদলে দক্ষিণেশ্বর মম্দিরে গিয়েছিলেন অভিনেতা-প্রযোজক। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। জিতের প্রযোজনায় ‘সুইৎজারল্যান্ড’-এ (Switzerland) অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

[আরও পড়ুন: ‘আমার মেয়েকে একদম বিয়ে করবেন না’, কেন এমন বিস্ফোরক মন্তব্য ঋতাভরীর মায়ের?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement