BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মালদ্বীপে ভারতীয়দের যাওয়ায় নিষেধাজ্ঞা, কিন্তু বলিউড তারকারা যেতেই পারেন! কীভাবে?

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2021 3:03 pm|    Updated: April 26, 2021 3:03 pm

This is why Maldives bans Indian tourists from April 27 won't affect Bollywood! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকাদের অন্যতম প্রিয় ঘোরার জায়গা মালদ্বীপ (Maldives)। কোভিড (Corona Virus) পরিস্থিতিতেও তার অন্যথা নেই।  আলিয়া ভাট, রণবীর কাপুর, টাইগার শ্রফ, দিশা পাটানি থেকে টলিউডের অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। অনেকেই মুখে মাস্ক পরে মালদ্বীপে রওনা দিয়েছেন। সেখানে গিয়েই আবার কোভিড (COVID-19) পজিটিভ হয়েছিলেন ঐন্দ্রিলা। নেগেটিভ হওয়ার পর কলকাতায় ফিরেছেন। মুম্বইয়ে ফিরছেনে রণবীর, আলিয়া, টাইগার, দিশাও।  জাহ্নবী কাপুর থেকে শ্রদ্ধা কাপুর, অনন্যা পাণ্ডে। সকলেই মোটামুটি সানকিসড সেলফি আপলোড করেছেন। 

এমন পরিস্থিতিতেই ভারতীয় পর্যটকদের উপর নিষেধাজ্ঞা জারি করেছে মালদ্বীপ সরকার। আর তাতেই বি-টাউনে একহাত নিয়েছেন নেটিজেনরা। ব্যঙ্গ, বিদ্রুপে ভরে গিয়েছে টুইটার।  কেউ এই সিদ্ধান্তের জন্য মালদ্বীপ সরকারকে ধন্যবাদ দিচ্ছেন, কেউ আবার লিখেছেন, “এবার দু’পয়সার বলিউড গ্যাং ফিরে এসেছে এবং এবার  বয়কট মালদ্বীপ ক্যাম্পেন চালু করবে।”  এমনই নানা কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে। পাশাপাশি শেয়ার করা হয়েছে মিম। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী পার্ণো মিত্র, দিতে পারলেন না ভোট ]

কিন্তু সত্যিই কি বলিউড তারকারা মালদ্বীপে যেতে পারবেন না?  তেমনটা কিন্তু বলছেন না পর্যটন বিশেষজ্ঞরা। তাঁদের মতে, মালদ্বীপ বহু ছোট ছোট দ্বীপের সমষ্টি।  একটি দ্বীপে একটি করে রিসর্টও রয়েছে। যা লোকালয় থেকে একেবারে নিরাপদ দূরে এবং ব্যক্তিগত মালিকানার আওতায়। অর্থাৎ ভেলানা আন্তর্জাতিক বিমানবন্দরে (Velana International Airport)  নামলেই স্পিড বোট কিংবা সি প্লেনে করে সেখানে পৌঁছে যাওয়া যায়। তাতে রাজধানী কিংবা স্থানীয় বাসিন্দাদের কোনও ক্ষতি হবে না। ফলে ইচ্ছে হলেই মালদ্বীপে বলিউড তারকারা যেতেই পারেন।  

[আরও পড়ুন: ‘মাই নেম ইজ এন মণ্ডল’, আসানসোলে আঙুল উঁচিয়ে সায়নীকে হুঁশিয়ারি পুলিশকর্মীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে