BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

ফের বড়সড় চমক, শোভনের সঙ্গে বিজেপি দপ্তরে দেবশ্রী রায়ও

Published by: Sulaya Singha |    Posted: August 14, 2019 5:01 pm|    Updated: August 14, 2019 5:08 pm

An Images

সোমনাথ রায়, নয়াদিল্লি: জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতেই যোগ দিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁদের সঙ্গে আজই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন বিধাননগরের প্রাক্তন মেয়র তথা রাজারহাট-নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত। তবে এর মাঝেই পাওয়া গেল আরেক চমকপ্রদ খবর। শোভন-বৈশাখী-সব্যসাচীর তালিকায় সংযোজন হল তৃণমূলের আরেক নাম। তিনি রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়।

[আরও পড়ুন: ‘কোনও শর্ত নেই, কবে আসব বলুন’, কাশ্মীরের রাজ্যপালকে তীব্র কটাক্ষ রাহুলের]

বুধবার সকালেই শোভন-বৈশাখীর পর দিল্লির উদ্দেশে রওনা হয়েছিলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী। এদিন বিকেলেই দিল্লিতে বিজেপির সদর দপ্তরে নেতাদের সঙ্গে আলোচনা করতে দেখা গিয়েছে দেবশ্রী রায়কে। তাহলে কি আজই দিল্লিতে বিজেপি শিবিরে যোগ দিচ্ছেন রায়দিঘির বিধায়ক? ঘনিষ্ঠ সূত্রে খবর, দেবশ্রী আজই যোগ দিচ্ছেন না। তবে খুব শিগগিরিই নয়াদিল্লিতে বিজেপির সর্বভারতীয় সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে গেরুয়া পতাকা হাতে তুলে নেবেন।

প্রসঙ্গত মঙ্গলবারই দূরত্ব বাড়িয়ে বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন শোভনবাবু। স্পিকারের অনুরোধেও কাজ হল না। ব্যক্তিগত কারণ দেখিয়ে বিধানসভার মৎস্য এবং প্রাণিসম্পদ উন্নয়ন দপ্তরের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শোভন চট্টোপাধ্যায়। বিধানসভার সেক্রেটারির কাছে ফ্যাক্স মারফত আসে শোভনবাবুর ইস্তফাপত্র। আর এই বিষয়ে উষ্মা প্রকাশ করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, আগেই কলকাতার মেয়র এবং রাজ্যের মন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শোভনবাবু। 

[আরও পড়ুন: মেয়ে বেঁচে থাক অন্যের শরীরে, শহরে তরুণীর অঙ্গদান পরিজনদের]

শোভন-বৈশাখীর গেরুয়া শিবিরে যোগদান নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। কিন্তু এদিন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের বিজেপি অফিসে হাজির হওয়া নিঃসন্দেহে বড়সড় ধাক্কা দিল তৃণমূল শিবিরে। তাদের সম্পূর্ণ অন্ধকারে রেখেই বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রকট করে তুললেন দেবশ্রী।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement