BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অসহায় বৃদ্ধার পাশে বিধায়ক রাজ, রাস্তা থেকে উদ্ধার করে ভরতি করালেন হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 2:31 pm|    Updated: May 21, 2021 2:31 pm

TMC MLA Raj Chakraborty and his team rescued elderly woman in Barrackpur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ বৃদ্ধাকে বারাকপুরের (Barrackpur) রাস্তায় ফেলে রেখে গিয়েছিল পরিবার। খবর পেয়েই ব্যবস্থা নিলেন বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। নিজের টিম, স্বেচ্ছাসেবী সংস্থা এবং স্থানীয় বাসিন্দাদের সাহায্যে হাসপাতালে ভরতি করান অসহায় বৃদ্ধাকে।

জানা গিয়েছে, বৃদ্ধার নাম লীলা কর। বয়স ৮৫। মঙ্গলবার রাতে তাঁকে বারাকপুরের করুণাময়ী রোড এলাকার রাস্তায় ফেলে রেখে যায় পরিবারের সদস্যরা। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানান স্থানীয় বাসিন্দা প্রেম সিং। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই খবর পান রাজ চক্রবর্তী। প্রথমে স্বেচ্ছাসেবী সংস্থা হোয়াইট ঈগল বৃদ্ধার সাহায্যের জন্য এগিয়ে এসেছিল। স্থানীয় বাসিন্দারাও সাহায্য করেন। এরপরই নিজের সহকারী আজাদ, মিমো হাজরা, জিতব্রত পালিতের সঙ্গে কথা বলেন রাজ। তাঁরাই অ্যাম্বুল্যান্স নিয়ে এসে বৃদ্ধাকে উদ্ধার করে বি এন বোস হাসপাতালে নিয়ে যান। আপাতত সেখানেই চিকিৎসা চলছে বৃদ্ধার।

[আরও পড়ুন: সারা শরীরে জীবন্ত মৌমাছি, অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুটের ভিডিও দেখলে গা শিউরে উঠবে]

হাসপাতালের সুপারিন্টেনডেন্ট ডা. সুদীপ্ত ভট্টাচার্য জানান, বৃদ্ধার করোনা-সহ (Corona Virus) অন্যান্য পরীক্ষা করাতে দেওয়া রয়েছে। রিপোর্ট এসে সেই মতো চিকিৎসা শুরু করা হবে। পরীক্ষার ফল নেগেটিভ হলে তাঁকে নন-কোভিড (COVID-19) ওয়ার্ডে পাঠিয়ে দেওয়া হবে। আর পজিটিভ হলে কোভিড ওয়ার্ডে রেখে চিকিৎসা হবে। লীলাদেবী সুস্থ হলে তাঁর বাসস্থান এবং অন্নসংস্থানের ব্যবস্থা করার আশ্বাসও দিয়েছেন রাজ। ফেসবুকে তারকা বিধায়ক লিখেছেন, “অনেক ধন্যবাদ জানাই আজাদ, মিমো, জিতব্রত এবং বি. এন. বোস হাসপাতালের সুপারিটেন্ডেন্ট সুদীপ্ত ভট্টাচার্যকে, রাস্তা থেকে একজন পরিত্যক্ত, উপেক্ষিত বৃদ্ধা লীলা করকে রেসকিউ করার জন্য। তোমাদের সবার ভাল হোক।”

Raj Chakraborty FB post

এদিকে ভোটে হারলেও করোনা যুদ্ধে বাঁকড়াবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। ‘দুয়ারে অক্সিজেন’ এবং ‘দুয়ারে খাবার’ কর্মসূচি শুরু করেছেন তৃণমূলের তারকা সদস্য। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

 

[আরও পড়ুন: বিতর্কে মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’, নেটদুনিয়ার সিরিজ বয়কটের ডাক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement