BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আগামী বছরই বিয়ে করবেন অভিনেত্রী ঋতাভরী? টলিপাড়ায় শুরু নতুন গুঞ্জন

Published by: Akash Misra |    Posted: July 26, 2021 12:23 pm|    Updated: July 26, 2021 5:17 pm

Tollywood Actress Ritabhari chakraborty to get married soon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকে বলে গুজব বা গুঞ্জনে একেবারেই কান নয়। আবার লোকে এও বলে, যা রটে তার কিছু তো বটে। তা রটেছে যখন, তখন ঘটনা নিয়ে ঘটা করে কথা বলতে দোষ কি? তাও আবার যদি সেই রটে যাওয়া খবর টলিউডের মিষ্টি নায়িকা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) নিয়ে হয়।

সপ্তাহের শুরুতেই টলিপাড়ায় কান পাতলে নতুন এক গুঞ্জন শুনতে পাচ্ছেন সবাই। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নাকি বিয়ে করতে চলেছেন! সব নাকি মোটামুটি রেডিও হয়ে গিয়েছে। পাত্র-পাত্রীর তরফে শুধু নয়, দুই পরিবারের মধ্যেই নাকি পাকা কথা শেষ। এমনকী, চলতি বছরের শেষেই নাকি বাগদান পর্ব শেষ করে ফেলবেন ঋতাভরী। তারপর নতুন বছর পড়লেই, দিনক্ষণ ঠিক করে একেবারে বিয়ের পিঁড়িতে। এ পর্যন্ত তো ব্যাপারটা বুঝে গিয়েছেন। এবার ভাবছেন, হঠাৎ করে বিয়ে, পাত্র কে?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: মেয়ে হলে তাকে কী শেখাবেন Nusrat Jahan? ফেসবুক লাইভে খোলসা করলেন হবু মা]

গুঞ্জনে শোনা গিয়েছে, ডাক্তার বন্ধুর সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিয়েছেন ঋতাভরী। পাত্রের নাম তথাগত চট্টোপাধ্যায়। ইনি পেশায় মনোবিদ। বন্ধুত্বের বয়স ৬ মাস হলেও, তা বেশ গাঢ়। আর তাই তো দু’জনেই নাকি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। এমনিতে সবাই জানেন, ঋতাভরী নানা সমাজসেবার সঙ্গে জড়িত। বন্ধু তথাগতও সমাজসেবক। এই সূত্র ধরেই নাকি আলাপ দু’জনের।

তবে টলিপাড়ার গুঞ্জনে বিয়ে, বাগদানের কথা উড়লেও, ঋতাভরী কিন্তু পুরো ব্যাপারটা এড়িয়ে গিয়েছেন। সংবাদমাধ্যমকে সোজা বলেছেন, এটা একেবারেই আমার ব্যক্তিগত ব্যাপার। কোনও মন্তব্য নয়! এমনকী ফেসবুকে পোস্ট করে জানিয়ে দিলেন, তাঁর এই বিয়ের খবর একেবারেই ঠিক নয়। ঋতাভরী লিখলেন, ‘আমি মোটেই জলদি বিয়ে করছি না। দুটো অস্ত্রোপচার থেকে সেরি উঠেছি। আপাতত নিজের শরীরের দিকেই নজর দিতে চাই। আর হাতে জমে থাকা কাজ গুলো শেষ করতে চাই। তাই এই নিয়ে আর কোনও খবর নয় প্লিজ।’

তা ঋতাভরী যাই বলুন না কেন, এভাবে কী আর গুঞ্জনকে আটকানো যায়। ওই যে কথায় আছে, যেখানে ধূম, সেখানেই বহ্নি!

[আরও পড়ুন: গুপ্ত আলমারিতে স্ক্রিপ্ট! আরও পর্ন ছবি তৈরির পরিকল্পনা ছিল রাজ কুন্দ্রার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×