BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের হ্যাটট্রিক শ্রাবন্তীর, দেখুন নবদম্পতির ছবি

Published by: Bishakha Pal |    Posted: April 19, 2019 5:04 pm|    Updated: April 19, 2019 5:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েটা হয়েই গেল শ্রাবন্তীর। এই নিয়ে তিনবার বিয়ে করলেন তিনি। সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে নায়িকার সেই বিয়ের ছবি। শোনা যাচ্ছে, আজ তাঁর নতুন বরের বাড়িতেই নাকি হবে অনুষ্ঠান। তারপর কলকাতায় এসে বন্ধুদের জন্য নতুন করে পার্টি দেবেন অভিনেত্রী।

বহুদিন ধরে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক রয়েছে রোশন সিংয়ের সঙ্গে। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে বহুবার। কিন্তু রোশনকে নিজের ‘গুড ফ্রেন্ড’ বলেই সম্বোধন করতেন শ্রাবন্তী। তবে গুঞ্জন, এক বছর প্রেম করার পরই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে এই জুটি। যদিও বিয়ের অনুষ্ঠানটা কলকাতায় হচ্ছে না। হচ্ছে চণ্ডীগড়ে। গোপনীয়তা রক্ষার জন্যই দু’পক্ষের তরফে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। এর মধ্যে অবশ্য বিয়েও সেরে ফেলেছেন নায়িকা। ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে সেই ছবি।

ছবিতে দেখা গিয়েছে কালো পোশাকে রয়েছেন শ্রাবন্তী ও রোশন। দু’জনের গলাতেই শোভা পাচ্ছে বিয়ের মালা। আগেই শোনা গিয়েছিল লুকিয়ে-চুরিয়ে বিয়ে করবেন তাঁরা। কথাটা যে নেহাত হাওয়ায় ভাসাননি শ্রাবন্তী, বিয়ের ছবি প্রকাশ পাওয়ার পর তা বোঝা গেল। সত্যিই লোকচক্ষুর আড়ালে বিয়ে করলেন তিনি। বিয়ে সেরে আগামী সপ্তাহেই শ্রাবন্তী-রোশন ফিরছেন শহরে, সূত্রের খবর অন্তত এমনটাই জানাচ্ছে। 

[ আরও পড়ুন: ‘সারাক্ষণ ভয়টা আমায় তাড়া করে বেড়ায়’, ‘কণ্ঠ’ নিয়ে অকপট পাওলি ]

পেশায় নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু রোশন সিং। ডাকনাম মন্টি। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। শোনা গিয়েছে, পয়লা বৈশাখের দিন নাকি তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সেরেছেন শ্রাবন্তী এবং রোশন। শ্রাবন্তী সেজেছিলেন রূপোলি রঙের গাউনে এবং হবু বর মন্টির পরনে ছিল ব্লেজার-সুট। কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার দুই-ই ছিল এদিনের এনগেজমেন্ট সেরিমনির মেন্যুতে। ছবি দেখতে চাইছেন? পাবেন না। কারণ, রণবীর-দীপিকার লেক কোমোর বিবাহানুষ্ঠানের মতো এখানেও মোবাইল ব্যবহার নিষিদ্ধ ছিল।

যুগলের আলাপ হয় শ্রাবন্তীর ভগ্নিপতির মাধ্যমে। টলিসূত্র বলছে, রোশন সিং তাঁর ভগ্নিপতির পরিচিত। সেখান থেকেই মাস চারেকের আলাপে প্রেম। আর এবার তা গড়িয়ে বিয়ের পিঁড়িতে। প্রসঙ্গত, এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিয়ে ভাঙার পর বিয়ে করেছিলেন মডেল কৃষণ ব্রজের সঙ্গে। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি। ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

[ আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে নতুন ফেলুদা, আসছে ‘নয়ন রহস্য’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement