৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার ওয়েব সিরিজে নতুন ফেলুদা, আসছে ‘নয়ন রহস্য’

Published by: Bishakha Pal |    Posted: April 18, 2019 7:53 pm|    Updated: April 18, 2019 7:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা ছোট্ট ছেলে। নাম নয়ন। অলৌকিক শক্তি রয়েছে তার মধ্যে। যে কোনও প্রশ্নের উত্তর যদি সংখ্যায় হয়, তা অবলীলায় বলতে পারে সে। দর্শকাসনে বসা কোনও লোকের ব্যাংক অ্যাকাউন্টের নম্বর, না পড়া মহাভারতের পাতা সংখ্যা, এমনই অনেক অজানা কথা তাঁর চোখের সামনে ফুটে ওঠে। আর অদ্ভুতভাবে তা ঠিক হয়। এমন অলৌকিক ক্ষমতার অধিকারী বালক নয়নের জীবন বিপন্ন। নিজের ক্ষমতাই তার শত্রু। রহস্য এতই ঘনীভূত যে তা সমাধানের জন্য আসরে অবতীর্ণ হতে হয় প্রদোষচন্দ্র মিত্রকে।

[ আরও পড়ুন: ভোট দিতে পারবেন না এই সেলেবরা, জানেন কেন? ]

এই গল্পই এবার উঠে আসছে পর্দায়। নাম ‘নয়ন রহস্য’। তবে ছবি হিসেবে নয়, ‘নয়ন রহস্য’ দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। গল্পের নামেই ওয়েব সিরিজের নাম হবে কিনা, তা এখনও জানা যায়নি। তবে আসল আকর্ষণ অন্য জায়গায়। এবার আর ফেলুদার ভূমিকায় দেখা যাবে না সব্যসাচী চক্রবর্তী বা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এমনকী ওয়েব সিরিজে ফেলুদা হওয়া পরমব্রতও হচ্ছেন না প্রদোষ মিত্তির। এবার ফেলুদা হিসেবে দেখা যাবে সম্পূর্ণ অন্য একজনকে। তিনি আহমেদ রুবেল। বাংলাদেশি অভিনেতা। ছবিটি হচ্ছেও বাংলাদেশে। এই প্রথমবার বাংলাদেশের কোনও প্রযোজনা সংস্থা এককভাবে ফেলুদার কোনও গল্প নিয়ে ছবি তৈরি করছে। তবে জটায়ু বা তোপসে চরিত্র নিয়ে প্রযোজনা সংস্থার তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। শোনা যাচ্ছে এই দুটি চরিত্রে থাকছে চমক।

ahamed-rubel

ছবির শুটিং শুরু হবে ২১ এপ্রিল থেকে। প্রযোজনা করছে আলফা আই মিডিয়া প্রোডাকশনস। বাংলাদেশের বিভিন্ন এলাকাতেই হবে ছবির শুটিং। তিনটি পর্বে হবে ৮০ মিনিটের এই ওয়েব সিরিজটি। তবে এক নয়ন রহস্য করেই থেমে থাকতে চাইছে না নির্মাতারা। আসবে আরও অনেক গল্প।

[ আরও পড়ুন: ফিরদৌসের পর নূর, স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে বাতিল বাংলাদেশি অভিনেতার ভিসা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement